ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুর পার্বতীনগর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ফের নৌকার মাজি সালাউদ্দিন আহমেদ ভূঁইয়া


প্রকাশ: 15/02/2023


Thumbnail

লক্ষ্মীপুর সদর উপজেলা  ৫নং পার্বতীনগর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পেয়েছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের  মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও ৫ নং পার্বতীনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব সালাউদ্দিন আহমেদ ভূঁইয়া। 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড থেকে লক্ষ্মীপুর সদর উপজেলা পার্বতীনগর ইউনিয়ন পরিষদের   জনাব সালাউদ্দিন আহমেদ ভূঁইয়া কে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের মনোনয়ন পাবার পর সালাউদ্দিন আহমেদ ভূঁইয়া বলেন বলেন, আমি বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধে অংশগ্রহণ করেছি দেশ কে হানাদার মুক্ত করার জন্য। দলের প্রতি আস্তা ও বিশ্বাস আছে বলেই মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করেছে। এবং জনসেবার কারণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক দিয়েছেন৷ পার্বতীনগরের জনগণ আমার পাশে থাকলে আমার জয় নিশ্চিত ইনশাল্লাহ ৷ 

লক্ষ্মীপুর সদরে পার্বতীনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওয়াহিদুর রহমানের পদ শূন্য ঘোষণা করা হয়েছে। ওই ইউনিয়ন পরিষদের নির্বাচিত ১১জন সদস্য অনাস্থা প্রস্তাব আনায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ পার্বতীনগর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে ৷ নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে ৷


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭