ইনসাইড বাংলাদেশ

বান্দরবানে দুই জঙ্গি সদস্য ৩ দিনের রিমান্ডে


প্রকাশ: 16/02/2023


Thumbnail

বান্দরবানে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া নতুন জঙ্গি সংগঠন জামায়াতুল হিল ফিন্দাল শারক্কীয়ার অভিযুক্ত দুই সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আদালত পুলিশ পরিদর্শক মো. আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বান্দরবানের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সন্ত্রাস বিরোধী আইনে গ্রেফতার হওয়া ওই জঙ্গি সংগঠনের ৭সদস্যকে হাজির করা হয়।

এ সময় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম এমরান তাদের অন্যতম সদস্য মাসকুর রহমান ওরফে রনবির (৪৪) এবং মো.আবুল বাসার মৃধা ওরফে আলমকে (৪৪) পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং বাকি ৫জনকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।

প্রসঙ্গত, ২৪ জানুয়ারি নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের একটি পাহাড়সংলগ্ন এলাকায় র‌্যাবের অভিযানে গ্রেফতার হন জঙ্গি সংগঠনটির শুরা সদস্য মাকসুদুর রহমান ওরফে রনবির ওরফে মাসুদ (৪৪)  ও সদস্য মো. আবুল বাসার মৃধা ওরফে আলম ওরফে কয় (৪৪)। এ দুজনসহ সংগঠনটির গ্রেফতার হওয়া সাতজনের বিরুদ্ধে মামলা হয় সন্ত্রাস বিরোধী আইনে। আজ তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত ওই দুই আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭