কালার ইনসাইড

ফেসবুক থেকে ‘বিরতি’ নিলেন শ্রীলেখা


প্রকাশ: 17/02/2023


Thumbnail

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সাম্প্রতিক বিতর্কিত ইস্যু হোক কিংবা সমকালীন সংস্কৃতি চর্চা – সবকিছুতেই তার পোস্ট চোখে পড়েই ফেসবুক ব্যবহারকারীদের। মাঝেমধ্যে তার ফেসবুক পোস্ট নিয়ে কটাক্ষ, সমালোচনা হয়। আবার মাঝেমধ্যে সমালোচনাকারীদেরও পাল্টা জবাব দেন তিনি। সেই শ্রীলেখোই দিলেন ফেসবুক থেকে বিরতির ঘোষণা!  

আজ বৃহস্পতিবার শ্রীলেখা নিজের ফেসবুক আইডিতে লেখেন, ফেসবুক প্রোফাইল থেকে সাময়িক বিরতি নিচ্ছি, তবে পেজ সক্রিয় থাকবে। নিজেকে এবং নিজের বন্ধু তালিকাকে পরিশুদ্ধ করার পর আশা করি ফিরে আসব। বিষাক্তকে বিদায়।

শ্রীলেখার এই পোস্টের নিচে ভক্তদের প্রতিক্রিয়াও কম নয়। কেউ তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন, পাশাপাশি তার পোস্ট দেখতে না পেলে তাদের মন খারাপ হবে বলেও উল্লেখ করেছেন। আবার কেউ কেউ জানিয়েছেন, অভিনেত্রীর ফেসবুকে ফিরে আসার জন্য তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

সম্প্রতি ‘নটী বিনোদিনী’ সিনেমায় নায়িকার লুক নিয়ে সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। বিনোদিনীরূপী রুক্মিণী মৈত্রর ছবি প্রকাশ্যে আসার পর তিনি প্রশ্ন তুলেছিলেন, ‘বিনোদিনী কি রোগা ছিলেন?’ নিজের বিনোদিনী রূপের ছবিও তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন। শ্রীলেখার এই মন্তব্যে নেটপাড়ায় হইচই পড়ে যায়।

তখন এ নিয়ে রুক্মিণীর পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া না পাওয়া গেলেও, এবার শ্রীলেখার বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুললেন ছবির সঙ্গে যুক্ত অরিত্র দাস।

সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রীলেখাকে ইঙ্গিত করে অরিত্র লেখেন, ‘তার সাধারণ জ্ঞানের ক্লাস নেওয়া উচিত।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭