ইনসাইড হেলথ

‘একদিন দেশের মানুষ আর বিদেশে চিকিৎসা নিতে যাবে না’


প্রকাশ: 17/02/2023


Thumbnail

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, একদিন দেশের মানুষ আর বিদেশে চিকিৎসা নিতে যাবে না বরং বিদেশ থেকে রোগীরা বাংলাদেশে চিকিৎসা নিতে আসবেন। সেদিন আর বেশি দূরে নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের স্বাস্থ্য বিভাগকে সেভাইে ঢেলে সাজানো হচ্ছে। করোনা পরিস্থিতি মোকাবিলায় ইতোমধ্যেই এর প্রমাণ বাংলাদেশ দেখিয়েছে। 

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে একটি মতবিনিময় সভায় এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের স্বাস্থ্য বিভাগকে আমরা আন্তর্জাতিক মানে উন্নীত করতে চাচ্ছি। করোনা নিয়ন্ত্রণে টিকাদানের কর্মসূচিতে সেটা আমরা প্রমাণ করেছি, বিশ্ববাসী যেটা পারেনি, আমেরিকা পারেনি, ভারত পারেনি, ইউরোপ পারেনি। কিন্তু করোনা নিয়ন্ত্রণে ভ্যাকসিনে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে, বাংলাদেশ রোল মডেল হয়েছে। 

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মো. খুরশিদ আলম, মহাপরিচালক (শিক্ষা) অধ্যাপক ডা. মো. টিটো মিঞা প্রমুখ।   



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭