ক্লাব ইনসাইড

রাতে বইমেলা এলাকায় আবর্জনা কুড়ালো ইবি ছাত্রলীগ


প্রকাশ: 18/02/2023


Thumbnail

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাত দিনব্যাপী বইমেলার চতুর্থ দিন শেষে স্টলের আশেপাশের আবর্জনা পরিষ্কার করেছেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) মেলা শেষে রাত সাড়ে নয়টার দিকে এ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

ইবি শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী এই কর্মসূচিতে অংশ নেন। এসময় নেতাকর্মীরা স্টলের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা আবর্জনা কুড়িয়ে নির্দিষ্ট স্থানে ফেলে দেন। এতে বইমেলা প্রাঙ্গণ আবার তার স্বরূপে ফিরে এসেছে।

বইমেলা পরিষ্কার করতে আসা শাখা ছাত্রলীগের এক কর্মী অনুভূতি প্রকাশ করে বলেন, এমন মহৎ কর্মসূচিতে অংশগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। এভাবেই বাংলাদেশ ছাত্রলীগ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, 'শাখা ছাত্রলীগের সকল নেতাকর্মীকে ধন্যবাদ জানায় যে এরকম একটা পদক্ষেপে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য। মেলার পরিবেশটা স্বাভাবিক ও সুন্দর রাখতে মেলার মাঠ পরিষ্কার করা হয়েছে। আজ এটা একটা অনন্য ঘটনা। এরকম ভালোকাজগুলো এবং বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার পরিবেশ সুন্দর রাখতে যে কোন কাজে শাখা ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করবে।'


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭