কালার ইনসাইড

নিজ খরচে ১০০ ভক্তকে ভ্রমণে পাঠালেন বিজয়


প্রকাশ: 18/02/2023


Thumbnail

অভিনেতা বিজয় দেবেরকোন্ডা তার ১০০ জন ভক্ত-অনুরাগীকে নিজের খরচে ভ্রমণে পাঠিয়েছেন। ভোটের মাধ্যমে নির্বাচিত ভক্তদের এমন উপহার দিলেন অভিনেতা। সম্পূর্ণ বিজয়ের খরচে ব্যয়বহুল এই ভ্রমণে মানালি পাঠানো হচ্ছে ভক্তদের।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভক্তদের যাত্রার একটি ভিডিও পোস্ট করেছেন বিজয়। ভিডিওতে দেখা যাচ্ছে, তার ভক্তরা এই ভ্রমনে দারুণ উচ্ছ্বসিত। বিজয়ের জন্য উল্লাস করতে দেখা গেছে তাদের। পোস্টটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, আজ সকালে তারা তাদের ফ্লাইট থেকে আমাকে একটি ভিডিও পাঠিয়েছে। তারা পাহাড়ে যাচ্ছে! সারাদেশ থেকে ১০০ জন। আমি দারুণ খুশি।

নির্বাচিত ভক্ত অনুরাগীদের ভ্রমণে পাঠাবেন বলে সিদ্ধান্ত জানিয়েছিলেন বিজয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোটের মাধ্যমে বিজয় জানতে পারেন যে তার ভক্তরা পাহাড় ভ্রমণে বেশি ইচ্ছুক। তাই তিনি তার প্রতিশ্রুতি রক্ষা করে তাদের মানালিতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। বিগত কয়েক বছর ধরেই ভক্তদের এমন দারুণ কিছু উপহার দিয়ে এসেছেন দক্ষিণী তারকা।

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানানোয় বিজয় দেবেরকোন্ডা বরাবরই ব্যতিক্রমী একজন তারকা। বেশ কয়েকবছর ধরেই ভক্তদের নানারকম উপহার দিয়ে কৃতজ্ঞতা জানিয়ে আসছেন বিজয়। প্রথম বছরে তিনি মাসাব ট্যাঙ্কের জওহরলাল নেহরু স্থাপত্য ও চারুকলা বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেন এবং ৫০ জন ভক্তকে নির্বাচন করেন যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজয়কে অনুসরণ করে। তাদের সবাইকে বিশেষ উপহার দেওয়া হয়েছিল। পরবর্তী বছর বিজয় একটি ভিডিও পোস্ট করেন এবং তার সমস্ত অনুসারী এবং ভক্তদের হ্যাশট্যাগ ‘দেভারসান্তা’ লিখে নিজেদের ইচ্ছা জানাতে বলেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি কমপক্ষে ৯-১০টি ইচ্ছা পূরণ করবেন। এর পাশাপাশি, গত বছর তিনি একশজন বিজয়ীর নাম ঘোষণা করেছিলেন, যাদের প্রত্যেককে ক্রিসমাস উপহার হিসেবে ১০ হাজার টাকা করে পুরস্কৃত করা হবে।

বিজয়কে সামনে তেলেগু রোমান্টিক চলচ্চিত্র ‘কুশি’তে দেখা যাবে। তার সঙ্গে আরো অভিনয় করছেন সামান্থা রুথ প্রভু অভিনয় করছেন। সিনেমাটির প্রায় ৪-৫ সপ্তাহের শুটিং এখনও বাকি আছে। শিবা নির্ভানা পরিচালিত সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবার কথা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭