ইনসাইড গ্রাউন্ড

নিজেই ক্লাব খুঁজছেন নেইমার!


প্রকাশ: 18/02/2023


Thumbnail

পিএসজির সঙ্গে নেইমারের সম্পর্কের টানাপোঁড়ন চলছে অনেকদিন। এমবাপ্পের সাথে দ্বন্দ, সতীর্থেদর উপর বিরক্তি, পিএসজি পরিচালক লুইস কাম্পোসের সাথে বাক-বিতন্ডাসহ নানা সময়ে নানা খবর চাউর হয়েছে সংবাদ মাধ্যমে। প্রতিটি দলবদলের সময় নেইমারের পিএসজি ছাড়ার আলোচনা হতেই থাকে। কখনো তাকে ছেড়ে দেয়ার গুঞ্জন ভেসে বেড়ায়, কখনো নিজে থেকে নেইমারের ক্লাব ছাড়তে চাওয়ার কথা শোনা যায়। আগামী সামনের গ্রীষ্মে নেইমার পিএসজি ছাড়তে চান বলে জানিয়েছে ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো। তাদের দাবি, আসন্ন গ্রীষ্মেই প্যারিস ছেড়ে ইংল্যান্ডে যাওয়ার প্রস্তুতি শুরু করেছেন নেইমার নিজেই।

ইউরোপীয় সংবাদমাধ্যমের খবর, এর মধ্যে নাকি একাধিক শীর্ষ ইংলিশ ক্লাবকে নিজের আগ্রহের কথা জানিয়েও রেখেছেন ব্রাজিলিয়ান তারকা। গ্রীষ্মকালীন দলবদলের জন্য এরই মধ্যে চেলসি, লিভারপুল, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসলের সাথে যোগাযোগ করেছে নেইমারের প্রতিনিধিরা। 

এমনকি সম্প্রতি চেলসির মালিক টড বোয়েলির সঙ্গে বৈঠকে বসেছিলেন পিএসজির মালিক নাসের আল খেলাইফি। সেখানে নেইমারকে নিয়ে দুই পক্ষের মধ্যে আলোচনাও হয়েছে। ফলে আগামী মৌসুমে এই ব্রাজিল তারকাকে স্টামফোর্ড ব্রিজে দেখা গেলে খুব একটা অবাক হওয়ার কিছু নেই। তবে শুধু চেলসিই নন, নেইমারকে পাওয়ার দৌড়ে রয়েছে আরেক ইংলিশ ক্লাব নিউক্যাসলও।

পিএসজির হয়ে চলতি মৌসুমটা অবশ্য ভালোই কাটছে নেইমারের। ২৮ ম্যাচে ১৭ গোলের সাথে করিয়েছেন আরো ১৬টি গোল। তবে ঘরের মাঠে চ্যাম্পিয়্ন্স লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে প্রথম লেগে হারের পর নেইমারকে নিয়ে আবারো আলোচনা শুরু হয়। সে ম্যাচে হারের পর পোকার খেলতে যাওয়ায় প্রশ্নবিদ্ধ হন এই তারকা ফুটবলার।

পিএসজির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি রয়েছে নেইমারের। তবে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি প্যারিসের ক্লাবটিকে বিদায় জানাবেন কি না, সে প্রশ্নের উত্তর আসতে পারে সামনের গ্রীষ্মকালীন দলবদলের সময়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭