কালার ইনসাইড

পাঠান’র সাফল্যের মাঝেই আসছে হৃতিকের ‘ওয়ার’র সিকুয়েল!


প্রকাশ: 20/02/2023


Thumbnail

বক্স অফিসে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’র সাফল্যের পর থেকেই প্রযোজনা প্রতিষ্ঠানটির আগামী ছবিগুলো নিয়ে দর্শকদের প্রত্যাশা  বেড়েই চলছে। জানা গেছে, শিগগির পর্দায় আসতে চলছে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স ঘরানার ছবি ‘ওয়ার’ এর সিকুয়েল।

পিপিং মুন ডটকম এর তরফে জানানো হয়েছে যে, যশ রাজ ফিল্মসের তরফে ‘ওয়ার টু’ তৈরি করার পরিকল্পনা চলেছে। জানা গেছে, ইতিমধ্যেই আদিত্য চোপড়া এবং শ্রীধর রাঘবন এই ছবির স্ক্রিপ্ট লিখে ফেলেছেন। চলতি বছরের শেষেই প্রোডাকশন শুরু হয়ে যাবে।

বলিউডের তরফে পিপিং মুন ডটকমকে একজন জানিয়েছেন, ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটির পর যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের তরফের তৃতীয় ছবি হিসেবে এসেছিল হৃতিক রোশন এবং টাইগার শ্রফের ছবি ‘ওয়ার’। কিন্তু তখন সেই ছবিটি একক ছবি হিসেবেই এসেছিল, অন্যান্য ছবির সঙ্গে কোন যোগ না রেখেই।

তবে ‘পাঠান’ ছবির হাত ধরে আগের স্পাই চরিত্রগুলোর মধ্যে ক্রসওভার শুরু হতে দেখা যায়। ‘পাঠান’ ছবিতে টাইগারকে ক্যামিও হিসেবে দেখা গিয়েছে। চলতি বছরের দীপাবলির সময় মুক্তি পেতে চলা সালমানের ‘টাইগার থ্রি’তে ‘পাঠান’কে দেখা যাবে ক্যামিও চরিত্রে। এরপরই আসবে হৃতিকের ‘ওয়ার টু’, আর সেখানেই হবে ধামাকা।

আগের ৫টি ছবির দুরন্ত ক্রসওভার দেখা যাবে এই ছবিতে। এই সিক্যুয়েলটি এমন ভাবেই লেখা হয়েছে যাতে আগের স্পাই থ্রিলার ছবিগুলোর সঙ্গে এটির লিংক থাকে। এখানে মুখ্য ভূমিকায় মেজর কবীর ঢালিওয়ালের চরিত্রে দেখা যাবে হৃতিককে। তবে এটা জানা যায়নি যে কবীরের সঙ্গে জিমের যোগ আছে কিনা এবং সেটি ‘ওয়ার টু’তে দেখানো হবে কিনা।’

হৃতিক বর্তমানে ব্যস্ত তার আসন্ন প্রজেক্ট ‘ফাইটার’ নিয়ে। এরপরই হৃতিককে দেখা যাবে ‘ওয়ার টু’তে। তাঁর আগামী থ্রিলার ছবি ‘ফাইটার’ মুক্তি পাবে আগামী বছরের ২৫ জানুয়ারি। যেখানে তার বিপরীতে দেখা যাবে দীপিকাকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭