ইনসাইড গ্রাউন্ড

বিক্রি করা হবে রোনালদোর বাড়ি


প্রকাশ: 20/02/2023


Thumbnail

ইউরোপের ফুটবলে বিশ্বকাপানো পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ২০২২ সালের ডিসেম্বরে পাড়ি জমিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। চুক্তি অনুযায়ী দুই বছরের বেশি সময় ধরে থাকতে হবে মরুর দেশে। তাইতো এখন বান্ধবী আর সন্তানদের নিয়ে মধ্যপ্রচ্যের দেশটিতে বসবাস বারের ব্যালন ডিঅর জয়ী এই তারকার। বর্তমানে সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি বিলাসবহুল হোটেলে থাকছেন রোনালদো।

রোনালদো মরুর দেশে চলে আসায় ফাঁকা পড়ে রয়েছে তার ইংল্যান্ডের চেশায়ারের বাড়িটি। সৌদির ক্লাবে আসার পর থেকেই গুঞ্জন উঠেছে বিক্রি করা হবে বাড়িটি। বাড়িটি বিক্রির করার জন্য এক আবাসন এজেন্টের সাথেও চুক্তি করেছেন সি আর সেভেন। ইতিমধ্যে আবাসন এজেন্ট জ্যাকসন-স্টপস বাড়িটি বিক্রির উদ্দেশ্যে ক্রেতা চেয়ে বিজ্ঞাপন দিয়ে যাচ্ছে।

ইউরোপের সংবাদ মাধ্যম দ্য সান প্রকাশ করেছে, আধুনিক সব সুযোগসুবিধা থাকা বাড়িটি কিনতে খরচ পড়বে .৫ মিলিয়ন পাউন্ড। বাংলাদেশি  মুদ্রায় যা প্রায় ৭০ কোটি টাকা।

আধুনিক এই বাড়িতে রয়েছে সাতটি বেডরুম ও ছয়টি বাথরুম একটি হাই টেক ফিটনেস রুমের সাথে আছে বিশাল একটি সুইমিংপুলও। সুইমিংপুলে রয়েছে আধুনিক বাথটাব যেখানে গরম পানি বাষ্প বের হয় এবং সাথে ম্যাসাজেরও ব্যবস্থা। সাড়ে পাঁচ মিলিয়ন পাউন্ডের বাড়িতে একটি সিনেমা দেখার কক্ষ প্যাডল টেনিস কোর্ট রয়েছে। গাড়ি রাখার জন্য আছে একটি গ্যারেজও। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭