ইনসাইড বাংলাদেশ

জামালপুরে শিশু ধর্ষণের অভিযোগে সাবেক ইউপি সদস্য গ্রেফতার


প্রকাশ: 20/02/2023


Thumbnail

জামালপুরে ৮ বছর বয়সী এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে সাবেক ইউপি সদস্য শওকত হোসেন বাবলু(৬০) কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২০ ফেব্রুয়ারি) গভীর রাতে ময়মনসিংহ শহরের কুটরাকান্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তোফাজ্জল হোসেন জানান, জামালপুর সদর উপজেলার ইটাইল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য বড় ঘাগুরি গ্রামের শওকত হোসেন বাবুল গত ১৩ই ফেব্রুয়ারি বিকেলে প্রতিবেশী আব্দুল কাদেরের ২য় শ্রেণীতে পড়–য়া ৮ বছর বয়সী মেয়েকে মাসকলাই দেওয়ার কথা বলে নিজের ঘরে ডেকে আনে। পরে শওকত হোসেন বাবুল তার স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে ওই শিশুকে ধর্ষণ করে। এই ঘটনার পর শওকত হোসেন পালিয়ে যায় এবং শিশুটিকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ইন্সপেক্টর তোফাজ্জল হোসেন আরও বলেন, গতকাল রবিবার ধর্ষণের শিকার ওই শিশুর বাবা জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ময়মনসিংহ শহরের কুটুরাকান্দা এলাকা থেকে গতকাল গভীর রাতে অভিযুক্ত শওকতকে গ্রেফতার করে পুলিশ। আজ সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭