ইনসাইড বাংলাদেশ

জয়পুরহাটে ভটভটি উল্টে প্রাণ হারালেন চালক


প্রকাশ: 21/02/2023


Thumbnail

জয়পুরহাটের কালাইয়ে শ্যালো ইঞ্জিন চালিত একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মোমিন উদ্দিন (৩৭) নামে চালক প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় ভটভটিতে থাকা মোস্তফিজুর রহমান (৫২) নামে এক মাছ চাষী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার মাত্রাই ইউনিয়নের সাঁতার-কুসুমসাড়া ঈদগাহ মাঠ সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত চালক মোমিন উদ্দিন উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের হাতিয়র গ্রামের মৃত. ফকির উদ্দিনের ছেলে। আর আহত মৎসচাষী মোস্তফিজুর রহমান একই গ্রামের মৃত আ: রশীদের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিতে মাছ বিক্রির জন্য গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরে যাচ্ছিলেন মোস্তফিজুর রহমান। ওই শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির চালক ছিলেন মোমিন উদ্দিন। পথিমধ্যে পাঠানপাড়া-বৈরাগীরহাট সড়কের সাঁতার-কুসুমসাড়া ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় ভটভটিটির বডি ও ইঞ্জিনের অংশে ভেঙ্গে যায়। আর ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে পড়লে চালক ও মাছ চাষী দুইজন গুরুতর আহত হন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন বলেন, গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভটভটি চালককে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া হাসপাতালে রেফার করেন। মারা যাওয়া চালকের লাশ তার পরিবার হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭