ইনসাইড গ্রাউন্ড

নেইমারকে নিয়ে যা বললেন এমবাপ্পে


প্রকাশ: 21/02/2023


Thumbnail

ফুটবল ক্যারিয়ারে সবচেয়ে ইনজুরি প্রবণ খেলোয়াড়দের মধ্যে সবার শীর্ষে যার নাম তিনি নেইমার জুনিয়র। ইনজুরির ভয়াল থাবায় মিস করেছেন ক্যারিয়ারের অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ। বারবার ইনজুরিতে পড়লেও পুনরায় ফিরে আসেন সমহীমায়। ইনজুরি কাটিয়ে মাঠের লড়াইয়ে ঝাঁপিয়ে পড়েন প্রতিপক্ষের রক্ষণভাগে। লিগ ওয়ানে পিএসজির হয়ে সবশেষ ম্যাচেও পড়েছেন ইনজুরিতে। লিলের খেলোয়াড় বেনজামিন আন্দ্রের করা সে ইনজুরিতে পড়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

লিলের বিপক্ষে পায়ের গোড়ালি মচকে যায় নেইমারের। তাই পায়ে হেঁটে মাঠ ছাড়তে পারেননি তিনি। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে। পরে ইনজুরির অবস্থা জানার জন্য এমআরআই করানো হয় নেইমারকে। আশার খবর হচ্ছে এমআরআই স্ক্যানে সাবেক এই বার্সা তারকার কোন চিড় ধরা পড়েনি। তবে লিগামেন্টের বিষয়ে আগামী দুই দিন পর্যবেক্ষণে থাকতে হবে নেইমারকে।

লিলের বিপক্ষে চোট পাওয়ার আগে দলের হয়ে একটি গোল একটি এসিস্ট করে যান নেইমার। সে ম্যাচে - ব্যবধানেও জিতেছিলো তার দল পিএসজি।  

ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে পিএসজি দলে ভেড়ানোর পর থেকেই গুঞ্জন উঠেছিলো এমবাপ্পের সাথে সম্পর্ক ভালো নয় ব্রাজিল তারকার। এমবাপ্পের জন্যই নাকি পিএসজি ছাড়তে চান নেইমার এমন খবর প্রকাশ করেছে ফরাসি গণমাধ্যমগুলোতে। তবে এবার লিলের বিপক্ষে ইনজুরিতে পড়ে নেইমার পাশে পেয়েছেন এই ফরাসি তারকাকেই।

নেইমারের এমন কঠিন মুহূর্তে তার পাশে দাঁড়িয়েছেন সতীর্থ কিলিয়ান এমবাপ্পে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টও করেছেন এমবাপ্পে। যেখানে তিনি নেইমারকে মনোবল শক্ত রাখতে বলেছেন। পোস্টে আরও লেখেন, তোমার অপেক্ষায় দলের সবাই, দ্রুত ফিরে আসো ভাই।

বারবার ইনজুরিতে পড়ে নিজেও বিরক্ত নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজেও একটি পোস্ট করে লেখেন, ‘বারবারসাথে জুড়ে দেন একটি কান্নার ইমোজিও।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭