ইনসাইড গ্রাউন্ড

তরুণ ব্রাজিলিয়ান ফুটবলারের মৃত্যু


প্রকাশ: 21/02/2023


Thumbnail

২১ বছর বয়সী ব্রাজিলিয়ান গোলরক্ষক জিয়ান কায়োকে নামের এক ফুটবলারকে মৃত অবস্থায় পাওয়া গেছে তার নিজ বাসভবনে। তরুণ এই ফুটবলারের মৃত্যুর বিষয়টি অফিসিয়াল বিবৃতির মাধ্যমে নিশ্চিত করেছে তার ক্লাব ইতুয়ানো এফসি। তবে জিয়ানের মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

জিয়ান কায়োকে ব্রাজিলিয়ান ফুটবলের এক সম্ভাব্য উদীয়মান তারকা ছিলেন। কিন্তু অল্প বয়সে না ফেরার দেশে চলে যান তিনি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে তার ক্লাব ইতুয়ানো। এক বিবৃতিতে ইতুয়ানোর পক্ষ থেকে বলা হয়, ‘অত্যন্ত দুঃখ হতাশা নিয়ে ইতুয়ানো এফসি অ্যাথলেট জিয়ানো কায়ো গোমেসের সোয়ারেসের মৃত্যসংবাদ জানাচ্ছে। গত ১৮ ফেব্রুয়ারি রাতে কায়োকের মৃতদেহ তার নিজবাসায় পাওয়া যায়।

ইতুয়ানো আরও জানা, ‘জিয়ান কায়োর মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতির সমানতার পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা।   

রহস্যময় এই মৃত্যুর বিষয়টি এখনো তদন্তধীন রয়েছে। তাই মুহূর্তে মৃত্যুর বিষয়টি সম্পর্কে কিছু জানায় নি ক্লাব। তবে কায়োকের ক্লাব ইতুয়ানো থেকে বলা হয় কতৃপক্ষের অনুমতি নিয়ে খুব দ্রুতই রহস্যময় মৃত্যুর আরও তথ্য জানানো হবে

২১ বছর বয়সী এই ফুটবলার অনূর্ধ্ব-২০ থেকে ইতুয়ানো এফসির হয়ে খেলেছেন। ক্লাবটির হয়ে ব্রাজিলের পলিস্তা চ্যাম্পিয়নশিপেও অংশ নেন কায়ো। বয়স ভিত্তিক দল ছাপিয়ে তরুণ এই ফুটবলার পরের বছরে জায়গায় পান ইতুয়ানোর মূল দলে। মূলত তার প্রতিভায় মুগ্ধ হয়ে তাকে মূল দলে ভেড়ায় ইতুয়ানো।

গেলো শনিবারে ইতুয়ানো এফসির খেলা ছিলো সান্তো আন্দ্রের বিপক্ষে। সে ম্যাচে যদিও জিয়ান কায়োর খেলার কথা ছিলো তবে তার আগ থেকেই নিখোঁজ ছিলেন কায়োর। এবং সবশেষ তাকে পাওয়া যায় মৃত অবস্থায়।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭