ইনসাইড গ্রাউন্ড

অ্যাঙ্কেল মচকে গেছে নেইমারের, মিস করবেন পিএসজির কয়েকটি ম্যাচ


প্রকাশ: 22/02/2023


Thumbnail

পুরো ক্যারিয়ার জুড়ে ইনজুরির সঙ্গে পাল্লা দেওয়া নেইমার সম্প্রতি মুখোমুখি হয়েছেন আরও একটি গুরুতর ইনজুরির। পিএসজির সবশেষ ম্যাচে লিগ ওয়ানের বিপক্ষে বাজে ট্যাকেলের শিকার হন নেইমার জুনিয়র। তখন তার স্ট্রেচারে করে মাঠ ছাড়ার দৃশ্যই বলে দিয়েছিলো কতটা গুরুতর হতে চাচ্ছে চোটের আঘাত। এবার সেটিই নিশ্চিত করলো পিএসজি। এক বিবৃতি দিয়ে পিএসজির পক্ষ থেকে জানানো হয় অ্যাঙ্কেল মচকে গেছে এই ব্রাজিল তারকার।

লিলের বিপক্ষে আঘাত পেয়ে মাঠ থেকে উঠার পরে কয়েকটি পরিক্ষা করা হয় ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে। তৎক্ষণাৎ কোন চোট ধরা না পড়ায় প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছিলো চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে ফিরবেন এই তারকা। তবে পিএসজির সর্বশেষ খবর অনুসারে সে আশা তৈরি হয়েছে ধোঁয়াশা

ফরাসি জায়ান্ট ক্লাবটির পক্ষ থেকে আজ জানানো হয়, নেইমারকে আজকে কিছু পরিক্ষা করার পর নিশ্চিত হওয়া গেছে যে তার অ্যাঙ্কেল মচকে গেছে। সাথে কিছু লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। সামনের সপ্তাহে ব্রাজিলিয়ান সুপার স্টারকে আরও কিছু পরিক্ষা করা হবে।

ইনজুরিতে পড়ার আগে ম্যাচে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন তিনি। লিলের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে প্রথমে কিলিয়ান এমবাপ্পেকে দিয়ে এবং পরে নিজেও একটি গোল করেন। কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে লিলের ফুটবলার বেনজামিনের বাজে ট্যাকেলের শিকার হয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন নেইমার। ইনজুরিতে নেইমারকে মাঠের বাইরে নিলেও সে ম্যাচে - ব্যবধানে জয় পেয়েছিল পিএসজি।

চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামার আগে পিএসজিকে খেলতে হবে লিগ ওয়ানের দুইটি ম্যাচ। এরপরে মার্চের তারিখে বায়ার্নের ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের ম্যাচটি খেলতে নামবে পিএসজি।   



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭