ইনসাইড বাংলাদেশ

শেখ হাসিনার হাতেই দেশের সকল উন্নয়ন হয়েছে: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী


প্রকাশ: 22/02/2023


Thumbnail

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন,  বঙ্গবন্ধুকে হত্যার পর যারা ক্ষমতায় ছিলো তারা দেশের উন্নয়ন করেনি। নিজদের আখের গুছিয়েছে। শেখ হাসিনার হাতেই দেশের সকল উন্নয়ন হয়েছে। 

বুধবার (২২ ফেব্রুয়ারি) নেত্রকোনা সদর উপজেলার কৃষ্ণ গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন। 

বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিবা রহমান খান শেফালী এমপি, নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট অসিত কুমার সরকার সজল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মানিক প্রমুখ। 

প্রতিমন্ত্রী বলেন, আজ দেশের যে ইর্শনীয় উন্নয়ন তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারনে। প্রতিবেশী দেশসমূহের  অর্থনীতি যখন বেসামাল,  বাংলাদেশ তখনও প্রবৃদ্ধির ধারা অব্যাহত রেখেছে। 

প্রতিমন্ত্রী বলেন, সামনের নির্বাচনে যে কোন মূল্যে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এই আসনে যেই নৌকা প্রতীকে নমিনেশন পাবে তার জন্য কাজ করতে হবে। নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

পরে প্রতিমন্ত্রী ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭