ইনসাইড বাংলাদেশ

নির্বাচনের সময় পুলিশ নির্বাচন কমিশনের অধীনে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশ: 23/02/2023


Thumbnail

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচনের সময় পুলিশ নির্বাচন কমিশনের (ইসি) অধীনে থাকবে। নির্বাচন কমিশন যেমন চাইবে, পুলিশ জনগণকে তেমন সেবা দেবে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বরিশালের মুলাদীতে মুলাদী মডেল থানার নবনির্মিত নিজস্ব ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।   

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যে আধুনিক পুলিশ গড়ে তোলা হচ্ছে তার সকল সুযোগ-সুবিধা এই থানায় থাকবে। এখানে নারী-শিশুসহ সকল মানুষের আইনি সেবা নিশ্চিত করা হবে।

তিনি বলেন, জঙ্গি যেখানেই থাকুক না কেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের খুঁজে বের করবে। শুধু দক্ষিণাঞ্চল নয়, সিলেটেও কয়েকজনের নাম এসেছে। আমাদের গোয়েন্দা সংস্থা ও পুলিশ তৎপর আছে। 

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী হেলিকপ্টার যোগে মুলাদী থানার পাশের একটি মাঠে অবতরণ করেন। পরে পুলিশের সশস্ত্র সালাম গ্রহণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর থানার ফলক উন্মোচন করে নবনির্মিত ভবন পরিদর্শন করেন মন্ত্রী। পরে থানার সামনে সুধী সমাবেশে অংশ নেন তিনি।

বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে সুধী সমাবেশে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ছাদেকুল আরেফিন, পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিন পুলিশের কমিশনার সাইফুল ইসলাম, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭