কালার ইনসাইড

বলিউড তারকাদের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/02/2018


Thumbnail

কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে খুব কমই মুখ খোলেন তারকারা। কিন্তু চলচ্চিত্রের ছকে বাঁধা জীবনের বাইরে অন্যসব মানুষের মতোই অনুভূতিপ্রবণ তাঁরা। তারকা ইমেজের কারণে ব্যাক্তিগত বিষয় জনসম্মুখে বলা হয়ে ওঠে না অনেকের। আবার অনেকে অবলীলায় মনের কথা খুলে বলেছেন, আর হয়েছেন খবরের শিরোনাম। বলিউড তারকাদের কিছু সাবলীল স্বীকারোক্তির কথাই আজ জানালাম:

গোবিন্দ
অসাধারণ কমেডি ও নৃত্যশৈলী দিয়ে মানুষের মন জয় করা গোবিন্দ বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। এক সাক্ষাৎকারে গোপন সত্য বিষয়ক এক প্রশ্নের জবাবে এমন স্বীকারোক্তি তাঁর। এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, মানুষের কিছু কুৎসিত বিষয় গোপন থাকাই ভালো।

কারিনা কাপুর খান
জিন্স প্যান্ট খুব একটা ধুয়ে পরেন না কারিনা। এক দুইটা প্যান্ট অনেকদিন চালিয়ে নেন জিরো ফিগারের এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, এসব তিনি খুব উপভোগ করেন।

রণবীর কাপুর
দীপিকার সঙ্গে প্রতারণা করেছেন বলে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে স্বীকার করেছেন রণবীর। দীপিকার সঙ্গে প্রেম চলাকালে ক্যাটরিনার সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে উঠেছিল। এছাড়া এক বন্ধুর বান্ধবীর সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন বলেও স্বীকার করেছেন তিনি।

সালমান খান
‘কফি উইথ করণ’অনুষ্ঠানে তিনি একবার বলেছিলেন, তিনি এখনো ‘ভার্জিন’ এবং এই ভার্জিনিটি তাঁর ভবিষ্যৎ স্ত্রীর জন্য রেখে দিয়েছেন।ওই অনুষ্ঠানে তিনি আরও বলেন, এখনো তিনি কোনো ভুল করলে বাবার হাতে চড় খান। এমনকি ভাইদের সঙ্গে সালমান এতটাই খোলামেলা যে, তাঁরা একে অপরের অন্তর্বাসও ব্যবহার করেন।

প্রিয়াঙ্কা চোপড়া
‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে তাঁকে প্রেম ও যৌন জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি তাঁর প্রেমিককে চুমু খেয়েছিলেন, সরাসরি যৌন সম্পর্কে না জড়ালেও ‘ফোনসেক্স’ করেছেন।

অর্জুন কাপুর
সালমানের বোন অর্পিতা খানের সঙ্গে দুই বছর প্রেম করেছিলেন অর্জুন কাপুর। সালমানের ‘ম্যানে পেয়ার কিউ কিয়া’ ছবির শুটিংযের সময় তাঁরা দুজন প্রেমে পড়েন। এরপর অর্জুন শারীরিকভাবে মুটিয়ে গেলে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এক চ্যাট শো-তে এসব তথ্য জানান অর্জুন।

আলিয়া ভাট
সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তিনি অন্ধকার খুব ভয় পান যার কারণে আলো জ্বালিয়ে ঘুমান। এছাড়া তিনি বিমানে করতে ভয় পান।

কাল্কি কোয়েচিলিন
মাত্র ৯ বছর বয়সে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি জানান, না বুঝেই তিনি এমন সম্পর্কে জড়িয়েছিলেন।

বিদ্যা বালান
মুম্বাইতে একবার নতুন বাড়ি কেনার জন্য কর্তৃপক্ষকে ঘুষ দিয়েছিলেন বিদ্যা বালান। কিন্তু বাড়িটি তাঁর আর কেনা হয়নি। এরপর তিনি এমন নিয়ম বহির্ভূত কাজ করবেন না বলে প্রতিজ্ঞা করেছিলেন।

ঋত্বিক রোশন
ছোটবেলায় তোতলানো স্বভাবের জন্য বন্ধুরা উত্যক্ত করতো তাঁকে। যার ফলে প্রচুর মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে কাটে তাঁর শৈশব। ‘ইন্ডিয়া টুডে’কে দেওয়া এক সাক্ষাৎকারে ঋত্বিক বলেছিলেন, ভালো করে কথা বলতে পারতেন না বলে বন্ধুরা তাঁকে ক্ষ্যপাতো। যার ফলে তাঁর মস্তিষ্কে প্রচুর চাপ সৃষ্টি হতো এবং মাঝে মধ্যে জ্ঞান হারিয়ে ফেলতেন।

শাহরুখ খান
‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে শাহরুখ জানান, বন্ধুত্ব করতে ভয় পান তিনি। এমনকি কিভাবে বন্ধুত্ব করতে হয় এবং এই সম্পর্ক চালিয়ে যেতে হয় তাও জানেন না। এ নিয়ে বেশ কয়েকবার বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন বলে জানিয়েছেন তিনি।

অনুরাগ ক্যাশপ
ছোটবেলায় যৌন হয়রানির স্বীকার হয়েছিলেন এই পরিচালক। ‘হিন্দুস্তান টাইমস’ কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ওই ব্যাক্তিকে তিনি জেলে পুরতে পারতেন। কিন্তু পরবর্তীতে ওই ব্যাক্তি তাঁর কৃতকর্মের জন্য ক্ষমা চান।

শহীদ কাপুর
কারিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কারিনার সঙ্গে কাজ করার ইচ্ছা আছে কি না? এমন প্রশ্নের জবাবে শহীদ বলেছিলেন, যদি কোন পরিচালক আমাকে গরু ছাগলের সঙ্গে কাজ করতে বলে, তাহলে একজন অভিনেতা হিসেবে অবশ্যই আমি করতে প্রস্তুত।

বাংলা ইনসাইডার/ এইচপি/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭