ইনসাইড গ্রাউন্ড

'যে কোন দলকে হারানোর সামর্থ্য রয়েছে ম্যানইউর'


প্রকাশ: 24/02/2023


Thumbnail

ইউরোপা লিগের প্রথম লেগে বার্সেলোনা ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচটি হয়েছিলো ড্র। ইউরোপা লিগে টিকে থাকতে বৃহস্পতিবার অনুষ্ঠিত হওয়া ম্যাচটি তাই দুই দলের জন্যই ছিলো বাঁচা-মরার। তবে বাঁচা-মরার লড়াইয়ে টিকে রইলো এরিক টেন হ্যাগের শিষ্যরা। ওল্ড ট্রাফোর্ডে বার্সেলোনাকে - গোলে হারিয়ে ইউরোপা লিগের শেষ ষোলোতে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে ম্যানইউর কাছে হেরে ইউরোপা কাপ থেকে ছিটকে গেছে কাতালান জায়ান্ট বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগের পর এবার ইউরোপা লিগ থেকেও ছিটকে গেলো জাভি হার্নান্দেজের দলটি।

লা লিগার শীর্ষে থাকা বার্সেলোনাকে হারিয়ে বেশ আত্নবিশ্বাস অর্জন করেছে ম্যানইউ এমন বিশ্বাস কোচ এরিক টেন হ্যাগের।  

বার্সেলোনাকে হারিয়ে কোচ এরিক টেন হ্যাগ বলেন, ‘বার্সেলোনার বিপক্ষে ম্যানইউর ইউরোপা লিগ জয় প্রমাণ করেছে, তারা যে কাউকে হারাতে পারে। তার দল এই মৌসুমে এখনো চারটি প্রতিযোগিতায় শিরোপার লড়াইয়ে। ডাচ কোচ দৃঢ়কণ্ঠে বললেন, তারা আর কাউকে ভয় পাবে না।

টেন হ্যাগ আরও বলেন, ‘এই শক্ত বিশ্বাস অর্জনে আপনার দরকার ফল। আমি মনে করি এটা আরেকটা ধাপ কারণ, যখন আপনি বার্সেলোনাকে হারাবেন, এই মুহূর্তে ইউরোপের সেরা দল, তখন আপনার বিশ্বাস সত্যিই শক্তিশালী হবে যে আপনি যে কাউকে হারানোর সামর্থ্য রাখেন।

দলের আত্মবিশ্বাস নিয়ে ডাচ কোচ বলেন, ‘আমরা দুর্দান্ত পারফরম্যান্স করলাম এবং এটাকে আমরা নিজেদের সঙ্গে রাখতে পারি, এই বিশ্বাস রোপণ করতে পারি আমরা বড় ম্যাচও জিততে পারি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭