কালার ইনসাইড

ভক্তদের ভালোবেসে বৃষ্টির মাঝেই গান গেয়ে মঞ্চ মাতালেন জেমস


প্রকাশ: 25/02/2023


Thumbnail

দেশের সঙ্গীতাঙ্গনের তুমুল জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস। তার গান মানেই শ্রোতাদের সীমাহীন উচ্ছ্বাস, উন্মাদনা। তিনি যখন কনসার্টে গিটার হাতে গাইতে শুরু করেন তখন সামনে থাকা হাজারও ভক্তের হৃদয়ে ঝড় ওঠে। প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ মেলান। বসন্তের এক বৃষ্টি ভেজা সন্ধ্যায়, বৃষ্টি উপেক্ষা করেই গানে গানে মঞ্চ মাতালেন জেমস। তার গান শোনা যায় না অনেক দিন। নতুন বছরের প্রথম কনসার্টে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) অংশ নেন তিনি।

এদিন গাজীপুর জেলার পূর্বাচলে অবস্থিত একটি রিসোর্টে ২০০৪ সালের এসএসসি ব্যাচ আয়োজিত০৪ স্টার ডেশিরোনামের কনসার্টটিতে বৃষ্টি উপেক্ষা করে গানে গানে ভক্ত-অনুরাগীদের মাতান তিনি। এসময় উপস্থিত সবাই বৃষ্টি মাথায় নিয়েই প্রিয় গায়কের গান শোনেন।

পরনে কালো টি-শার্ট জিন্সের প্যান্ট। কাঁধে গিটার ঝুলিয়ে তারুণ্যের প্রতীক হয়ে নগরবাউল জেমস মঞ্চে উঠলেন রাত আটটায়। দর্শক গ্যালারি মুখর হয়ে উঠললাভ ইউ গুরুএবংজয় গুরুধ্বনিতে। জেমস যখন গান শুরু করলেন নেমে এলো পিনপতন নীরবতা।

মঞ্চে উঠে ভরাট কণ্ঠে জেমস শুরু করলেনকবিতা তুমি স্বপ্নচারিণীগানটি দিয়ে। এর পরে গেয়ে চলেনদিওয়ানা মাস্তানা’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা জেমসের সঙ্গে উচ্চৈঃস্বরে সেই গানগুলো গাইলেন উপস্থিত সবাই। নগর বাউলেরপাগলা হাওয়াগানেদুষ্ট ছেলের দলযেন আরও মাতোয়ারা। দুষ্টদের সঙ্গে আছেসুন্দরীতমারাও। এসময়গুরুরসঙ্গে গেয়ে নিজের মতো নেচে তরুণ-তরুণীরা আনন্দ প্রকাশ করেছেন।একের পর এক জনপ্রিয় সব গান শুনে দর্শকের আনন্দ-উচ্ছ্বাস বেড়েই চলে।

প্রথমে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। মঞ্চে এসে তিনি কণ্ঠে তুলেনলাক ভেলকি লাখ তারপর 'ডানাকাটা পরী'সহ বেশকিছু গান পরিবেশন করেন। কনসার্টটিতে বিশেষ আকর্ষণ হিসেবে ছিলেন ক্রিকেটার রুবেল হোসেন, অভিনেতা ওয়ালিউল হক রুমি রাশেদ সীমান্ত। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনার মাধ্যমে মাতিয়ে রাখেন জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭