ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মানিক সভাপতি হাসান সম্পাদক


প্রকাশ: 24/02/2023


Thumbnail

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ভোট  গ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। জেলা আইনজীবী সমিতির ভোটে  সভাপতি পদে  প্রার্থী হয়েছেন তিনজন  এবং সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দুইজন। এ সময়  প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন একেএম হুমায়ুন কবির এবং সহকারী নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন এডভোকেট হাবিবুর রহমান ও এডভোকেট মনিরুল ইসলাম।  লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির ৩৪৩জন ভোটারের মধ্যে ৩৩৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

জেলা আইনজীবি সমিতির সভাপতি পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সমর্থিত আহম্মেদ ফেরদৌস মানিক  ১২৯ ভোট ও সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সমর্থিত মোঃ হাসান আল মাহমুদ ২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। 

এসময় সহ-সভাপতি পদে মোঃ শামসুদ্দিন ১৫৪ ভোট, জহুর আহমেদ চৌধুরী ২৪০ ভোট, সহ-সম্পাদক পদে মোঃ রেজাউল করিম রাজু ১৬১ ভোট, জাহাঙ্গীর আলম ১৫৭ ভোট, অডিটর পদে কামরুল হাসান রনি, পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ মাহির আসহাব, সাংস্কৃতিক সম্পাদক  ফারুক হোসেন এবং বিনা প্রতিদ্বন্ধীতায় সদস্য পদে আকবর হোসেন, আনিসুল ইসলাম, আনোয়ার হোসেন ফিরোজ, দাউদ হোসেন, মাহমুদুর রহমান মিশন ভূইয়া এবং সাইফ উদ্দিন খোকন নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জেলার সর্বস্তরের জনগণ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭