ইনসাইড গ্রাউন্ড

হত্যার হুমকি পেয়েছেন পটার


প্রকাশ: 25/02/2023


Thumbnail

মুদ্রার এপিঠ-ওপিঠ দুটোই দেখে ফেললেন চেলসি কোচ গ্রাহাম পটার। তার অধীনে বেশ সফলতা পায় ব্রাইটন। যার জেরে তাকে নিয়ে আসে ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক ক্লাব চেলসি। তবে ব্লুজদের দ্বায়িত্ব নেয়ার পর থেকে জয় তার জন্য হয়ে উঠেছে সোনার হরিণ। সব প্রতিযোগিতা মিলিয়ে সর্বশেষ ১৪ ম্যাচের মাত্র ২টিতে জিতেছে চেলসি। আর মাঠের চেলসির এমন বাজে পারফরম্যান্সের জন্য অনেকেই দায়ী করছেন পটারকে। এবার হত্যার হুমকি পেয়েছেন পটার ও তাঁর পরিবার।

হত্যার হুমকি পাওয়ার কথা নিজেই জানিয়েছেন পটার। সংবাদমাধ্যমকে পটার বলেন, ‘আমি ই-মেইলে এমন বার্তা পেয়েছি, যা ভালো কিছু নয়। সেখানে আমার এবং পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। এটি একটি ভীতিকর বিষয়। সেই সাথে সময়টা যে ভাল যাচ্ছে না সেটি নিজেই স্বীকার করেছেন পটার। বলেন, যদি আপনি কাজে যান এবং কেউ আপনাকে নিয়ে গালিগালাজ করে, সেটা নিশ্চয় আনন্দের কিছু হওয়ার কথা নয়।’

হত্যার হুমকি পেয়ে আতঙ্কিত পটার। সে বিষয়ে তিনি বলেন, দুইভাবে আপনি এটিকে ব্যাখা করতে পারেন। হয় আপনি এটিকে পাত্তা দিচ্ছেন না। তবে সেটি আসলে সত্য নয়। আমি আমার পরিবারকে নিয়ে দুশ্চিন্তায় আছি। তবে এই দুঃসময়ে চেলসিকে পাশেই পাচ্ছেন গ্রাহাম পটার। এক বিবৃতিতে পটার এবং তাঁর পরিবারের প্রতি পূর্ণ সমর্থন রয়েছে বলে জানিয়েছে চেলসি।

প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার ১০ নম্বরে রয়েছে চেলসি। সে থেকে ঘুরে দাড়ানোর চেষ্টা করছেন পটার। লিগের পর ইউরোপ সেরার প্রতিযোগিতা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগেও হেরেছে চেলসি। আগামীকাল প্রিমিয়ার লিগের ম্যাচে চেলসির প্রতিপক্ষ টটেনহাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭