ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ড ওয়ানডে দলে জ্যাকস


প্রকাশ: 26/02/2023


Thumbnail

বাংলাদেশের বিপক্ষে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে ২৪ ফেব্রুয়ারি ঢাকায় পা রাখে ইংল্যান্ড ক্রিকেট দল। সিরিজ মাঠে গড়ানোর আগেই ইনজুরি আঘাত হেনেছে ইংলিশ শিবিরে। সাইড স্ট্রেইনের চোটের জন্য স্কোয়াড থেকে ছিটকে যান টম অ্যাবেল। যদিও ইংল্যান্ড থাকতেই অ্যাবেলের ইনজুরির বিষয়টি উঠে এসেছিলো তবে তার পরিবর্তে কাউকেই তখন যুক্ত করেনি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। এবার উইল জ্যাকসকে নতুন করে স্কোয়াডে যুক্ত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

১৫ সদস্যোর দলে উইল জ্যাকস যুক্ত হয়ে এখন ১৬ সদস্যের ওয়ানডে স্কোয়াড ইংলিশদের। যদিও উইল জ্যাকস বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন। ছিলেন নিউজল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট দলেও। তবে ওয়েলিংটন টেস্টের একাদশে না থাকায় এবং অ্যাবেলের পরিবর্তে ডাক পাওয়ায় শনিবারই বাংলাদেশে এসেছেন উইল জ্যাকস।   

শনিবার সন্ধ্যায় নিউজিল্যান্ড থেকে বাংলাদেশে জ্যাকসের যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ সফররত ইংল্যান্ড ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার ম্যাট সমারফোর্ড।

উইল জ্যাকস এর আগে বাংলাদেশের টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিপিএল খেলে গেছেন। তাই বাংলাদেশের কন্ডিশন খুব ভালোভাবে জানা ইংলিশ এই তারকার। ইংলিশদের হয়ে টেস্ট ও টি-টোয়েন্টিতে অভিষেক ঘটলেও একদিনের ক্রিকেটে এখনো মাঠে নামা হয়নি জ্যাকসের। হয়ত বাংলাদেশের বিপক্ষেই ওয়ানডে অভিষেক হতে যাচ্ছে ডানহাতি এই ব্যাটারের।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭