কালার ইনসাইড

স্বামীর বিবাহবিচ্ছেদের খবরে আনন্দিত মাহিয়া মাহি


প্রকাশ: 26/02/2023


Thumbnail

মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত বছর সেপ্টেম্বর মাসে মাহি জানান তিনি সন্তানসম্ভবা। এর মাঝেই তার জীবনে ঘটে গেল আর এক ঘটনা। যাকে তার জীবনের ‘গুরুত্বপূর্ণ ঘটনা’ বলে জানিয়েছেন মাহি। তৃতীয় স্বামীর বিবাহবিচ্ছেদের খবর দিলেন অভিনেত্রী।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে আর তারা থাকছেন না। তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে। তার পরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

তারও আগে, ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি আলোচনায় আসে।

সেসময় শাওনের সঙ্গে মাহির ছবিও ফাঁস হয়। যা সংবাদমাধ্যমে গুরুত্ব সহকারে প্রকাশিত হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সঙ্গে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।

দ্বিতীয় স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার বছরখানেকের মধ্যেই গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিক রাকিবকে বিয়ে করেন মাহি। নায়িকের তৃতীয় বিয়ে নিয়ে কম হইচই হয়নি। কারণ রাকিব আগে থেকেই বিবাহিত ছিলেন। প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি তার। সেই অবস্থাতেই তিনি বিয়ে করেন মাহিকে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে নিজের সমাজমাধ্যমে দু’টি ছবি পোস্ট করেন অভিনেত্রী। রাকিবের সঙ্গে তার প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছেন মাহি নিজেই।

লিখেছেন, আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখব প্রিয় ডায়েরিতে। তোমার এই একটা লাইনের জন্য আমি যুগ যুগ ধরে অপেক্ষা করেছিলাম। প্রিয়তম, তোমার এই একমাত্র বৌয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাআল্লাহ, ভালোবাসি তোমাকে।

পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রীর স্বামী রাকিব। তিনি বলেন, আমার একমাত্র স্ত্রীর একমাত্র চিত্রগ্রাহক। বতর্মানে আট মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন নায়িকা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭