ইনসাইড বাংলাদেশ

বাসের সিটের নিচে ৭ হাজার ৪ শ’ পিচ ইয়াবা


প্রকাশ: 26/02/2023


Thumbnail

যশোরের শার্শার নাভারন-সাতক্ষিরা মোড়ে একটি বাসে তল্লাশি চালিয়ে ইয়াবার একটি চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১২টার দিকে আমড়াখালী বিজিবির একটি দল ইয়াবার চালানটি জব্দ করে।  তবে এ সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি। 

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ হাসান জামিল জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যশোরগামী বাবলু পরিবহনে করে ইয়াবার একটি চালান ভারত থেকে পাচার করে দেশের অভ্যন্তরে আনা হচ্ছে বলে খবর পায় যশোর ৪৯ বিজিবি। এ সময় শার্শার নাভারণ মোড়ে বাসটি এলে এতে তল্লাশি চালানো হয়। একটি খালি সিটের নিচ থেকে ছয়টি পলিথিনে মোড়ানো অবস্থায় ৭ হাজার ৪শ পিস ইয়াবা জব্দ করা হয়। পরবর্তীতে উপস্থিত যাত্রীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বিজিবি‘র উপস্থিতি বুঝতে পেরে বাসটি ঘটনাস্থলে আসার আগেই ব্যাগটি রেখে লোকটি নেমে যায়। ইয়াবার চালানটি ব্যাটালিয়নে জমা রাখা হবে। পরে এটি ধ্বংস করা হবে। 
তিনি আরও জানান, দীর্ঘদিন যাবত মাদক, ডলার, রুপি, হুন্ডি ও চোরাচালান মালামাল আটকের নিমিত্তে আমড়াখালী চেকপোস্টে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭