ইনসাইড পলিটিক্স

দুর্নীতির ব্যয় মেটাতে সরকার বিদ্যুতের দাম বাড়াচ্ছে: ফখরুল


প্রকাশ: 01/03/2023


Thumbnail

বিদ্যুৎ খাতে দুর্নীতির ব্যয় মেটাতে সরকার বারবার বিদ্যুতের দাম বাড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১ মার্চ) বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপার্সনের কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, সবকিছুর দাম ভয়াবহভাবে বেড়েছে। মানুষ যখন খাবারের জন্য হাহাকার করছে, সরকার সেখানে উৎসব করছে। সাধারণ মানুষের সাথে তামাশা করছে সরকার। এই সরকারকে এদেশের মানুষ কখনো ক্ষমা করবে না। 

বিদ্যুত খাতে দুর্ণীতির কারণে জনগণের পকেট কেটে দাম বাড়ানো হয়েছে বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব। বলেন, টিসিবির খাবার নিয়েও দুর্ণীতি করছে সরকার। দেশের নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণ ভেঙে ফেলেছে সরকার। দেশের স্বাধীনতা সার্বভোমত্ব বিপন্ন হয়ে গেছে। দেশকে ভয়াবহ অবস্থা থেকে বাঁচতে হলে আন্দোলনের বিকল্প নেই বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ, আলতাফ হোসেন চৌধুরী, জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭