ইনসাইড বাংলাদেশ

দীর্ঘ ৫ বছর অপেক্ষার পর ইমরানকেই বিয়ে করলেন ইন্দোনেশিয়ান তরুণী


প্রকাশ: 02/03/2023


Thumbnail

দীর্ঘ পাঁচ বছর অপেক্ষার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন পটুয়াখালীর বাউফলের তরুণ মো. ইমরান হোসেন ও ইন্দোনেশিয়ার তরুণী নিকি উল ফিয়া (২৩)। বুধবার (১ মার্চ) দুপুরে ১০১ টাকা দেনমোহরে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনজীবীর মাধ্যমে আইনি প্রক্রিয়া শেষ করে বিকেলে বাউফলে নিজ বাড়িতে নিকিকে বিয়ে করেন ইমরান।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান বা বৌভাতের আয়োজন করা হয়েছে।

মো. ইমরান হোসেন পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নে দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। এছাড়া নিকি উল ফিয়া ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে।

গত সোমবার ঢাকায় আসেন ওই তরুণী। এরপর বুধবার সকালে পটুয়াখালীতে পৌঁছান তিনি।

জানা গেছে, ২০১৬ সালে ফেসবুকে ইন্দোনেশিয়ার মেয়ে নিকির সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের পর বন্ধুত্ব, একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। তার পরিবারের কোনো আপত্তি না থাকায় ২০১৭ সালের ১ ডিসেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন নিকি উল ফিয়া। সেখান থেকে ইমরান তাকে বাউফলের বাড়িতে নিয়ে আসেন। ওই সময় তার ২১ বছর না হওয়ায় বিয়ে করতে পারেননি। তখন ফিরে যান নিকি।

বর্তমানে ইমরানের বয়স ২৫ বছর। আর নিকি উল ফিয়ার বয়স ২৩ বছর। নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭