ইনসাইড গ্রাউন্ড

বার্সার বিপক্ষে আত্মঘাতী গোলে হারল রিয়াল


প্রকাশ: 03/03/2023


Thumbnail

ম্যাচের বল দখল থেকে শুরু করে আক্রমন-পাস সব কিছুতেই ছিল রিয়াল মাদ্রিদের আধিপত্য থাকলেও নিজেদের জালে বল জড়িয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে হারল রিয়াল।

বৃহস্পতিবার (২ মার্চ) কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে এল ক্লাসিকোতে বার্সেলোনার কাছে ১-০ গোলে হেরেছে রিয়াল। ম্যাচে গোলের জন্য একের পর এক শট নিলেও কোনো শটই লক্ষ্যে রাখতে পারেনি তারা।

রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পাওয়া এই জয়ে কোপা দেল রের ফাইনালের পথে এখন এক ধাপ এগিয়ে গেল বার্সা। এর আগে স্প্যানিশ সুপার কাপে ফাইনালেও বার্সার কাছে ক্লাসিকোতে ৩-১ গোলে হেরেছিল কার্লো আনচেলত্তির দল।

ঘরের মাঠে প্রতিশোধের ম্যাচে শুরু থেকেই বার্সার ওপর চাপ প্রয়োগের চেষ্টা করে রিয়াল। ম্যাচের শুরুতে সুযোগও এসেছিল রিয়ালের সামনে। তবে অফসাইডের ফাঁদে পড়ায় কাজে লাগানো যায়নি সে সুযোগ। মাঝমাঠের দখল রেখে আক্রমণে গিয়ে বার্সাকে চমকে দেওয়ার চেষ্টা করে রিয়াল। মাঝমাঠে এ সময় দারুণ খেলছিলেন ভিনিসিয়ুস জুনিয়র।

১২ মিনিটে ভিনিসিয়ুসের কাছ থেকে বল পেয়ে দারুণ ফিনিশিংয়ে লক্ষ্যভেদ করেন করিম বেনজেমা। তবে অফসাইডের কারণে গোল বঞ্চিত থাকতে হয় রিয়ালকে। ম্যাচের প্রথম দিকে সেভাবে বলই পাচ্ছিলেন না বার্সা খেলোয়াড়েরা। বিশেষ করে রবার্ট লেভানডফস্কি এবং পেদ্রির না থাকাটা ভালোই ভুগিয়েছে বার্সাকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭