ইনসাইড গ্রাউন্ড

মেসিকে হুমকি, রোকুজ্জোদের সুপারমার্কেটে গুলি


প্রকাশ: 03/03/2023


Thumbnail

আর্জেন্টিনার ছোট্ট শহর রোজারিও। হাল সময়ে ফুটবলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির জন্ম শহর। এখান থেকেই উঠে এসেছে ফুটবলের এই বিস্ময় জাদুকর। নিজের ফুটবল ক্যারিয়ারের শুরুটাও এখানকার নিউয়েলস ওল্ড বয়েজে দিয়ে। অনেকবার নিজের পুরনো ক্লাবের হয়ে ক্যারিয়ারের ইতি টানার ইচ্ছার কথাও বলেছেন মেসি। তবে এবার নিজের শহরের এক বাজে ঘটনার মুখোমুখি হতে হলো সদ্য বিশ্বকাপ জয়ী এই তারকাকে। মেসির স্ত্রীর পরিবারের মালিকানাধীন রোজারিও'র সান্তা ফে সুপারমার্কেটে এলোপাতারি গুলি ছুড়েছে দুর্বৃত্তরা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম কাদেনা ৩ রোজারিও জানায়, সুপারমার্কেটে ১৪টি গুলি করা হয়েছে। গুলি করার সময় মার্কেট বন্ধ ছিল। বাইরে থেকে স্টিলের দরজায় গুলি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা। তার আগে কাগজে হাতে লেখা একটি চিরকুট ফেলে যায় তারা। যেখানে মেসিকে দেখে নেয়ার হুমকি দেয়া হয়। এ ঘটনার পর নিরাপত্তা জোরদার করা হয়েছে এলাকাটিতে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে আর্জেন্টিনার অপরাধ তদন্ত বিভাগ। ঘটনাস্থলে সাধারণ মানুষের যাতায়াত বন্ধ করে দেওয়া হয়েছে।

রোজারিওতে বাড়ি রয়েছে লিওনেল মেসির। সেখানে প্রায়ই পরিবার নিয়ে ছুটি কাটাতে যান তিনি। এমনকি আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের উদযাপন রোজারিওতেই সেরেছেন এলএমটেন। এবার নিজ শহরের মানুষের কাছ থেকে এমন হুমকি পাওয়ার ঘটনা তার নিজের শহরের প্রতি নেতিবাচক অনুভূতির জন্ম দেয় কি না সেটিই প্রশ্ন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭