ইনসাইড বাংলাদেশ

নওগাঁয় চোরাই মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশ: 03/03/2023


Thumbnail

নওগাঁর ধামইরহাটে মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ২১৩০ লিটার চোলাই মদসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার (০২ মার্চ) রাতে আটক করে (৩ মার্চ) শুক্রবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, উপজেলার বড় শিবপুর দেউলাপাড়া গ্রামের শ্যামল দাস বাবু এর স্ত্রী অঞ্জলী দাস (৩৫) ও জেলার দোগাছী গ্রামের প্রফুল্ল চন্দ্র বর্মণের ছেলে সুপল চন্দ্র বর্মণ (৪০) এবং অপর মুচিপাড়া এলাকায় অভিযানে দিলীপ চন্দ্র দাসের ছেলে পরিমল চন্দ্র দাস (৪১) ও তার স্ত্রী দিপ্তী (৩০) কে চোলাইমদসহ গ্রেফতার করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন সিপিসি-৩ জয়পুরহাট-৫ র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জানান, তারা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় চোলাই মদ অবৈধভাবে উৎপাদন করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পরবর্তী তাদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল কাজী বলেন, গ্রেফতারকৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাদায়েরের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭