ইনসাইড গ্রাউন্ড

সৌদি প্রো লিগে মাসসেরা রোনালদো


প্রকাশ: 05/03/2023


Thumbnail

সৌদি ফুটবলে রোনালদোর শুরুটা ভাল না হলেও ধীরে ধীরে স্বরূপে ফিরেছেন এই পর্তুগীজ তারকা। সৌদি অলস্টারের হয়ে পিএসজির বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়ার দেশটিতে অভিষেক হয় ক্রিশ্চিয়ানো রোনালদোর। সে ম্যাচে দুটি গোল করলেও সৌদি প্রো লিগে শুরু দুই ম্যাচে তার পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠেছিলো। তবে সে সকল প্রশ্নের উত্তর দিতে খুব বেশি সময় নেন নি সিআরসেভেন। আর এবার সৌদি আরবের লিগটির মাসসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন তিনি।

ফেব্রুয়ারি মাসে আল নাসরের হয়ে ৪টি ম্যাচ খেলেছেন রোনালদো। সেখানে ২টি হ্যাটট্রিকসহ ৮ গোল করেছেন তিনি। যার স্বীকৃতি হিসেবে পেয়েছেন সৌদি প্রো লিগের মাসসেরার পুরষ্কার। রোনালদোর আসল রূপ দেখা যায় আল ওয়েহদার বিপক্ষে ম্যাচে। সেই ম্যাচে একাই ৪ গোল করেন ‘সিআর সেভেন’। পরের ম্যাচে আল তাওউনের বিপক্ষে গোল না পেলেও জোড়া অ্যাসিস্ট ছিলো তার নামের পাশে। এরপর দামাকের বিপক্ষে প্রথমার্ধে মাত্র ২৬ মিনিটের মধ্যেই হ্যাটট্রিকের দেখা পান ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড সেটাও ।

মাসসেরার স্বীকৃতি পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় উচ্ছ্বাস জানিয়েছেন রোনালদো। বলেন, ‘সৌদি প্রো লিগের ফেব্রুয়ারি মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে আমি খুশি। এখানকার পথচলাটা উপভোগ করছি। আল নাসরের অংশ হতে পেরে গর্বিত।’ আল বাতেনের বিপক্ষে গত শুক্রবার আল নাস্‌রের ৩-১ গোলে জয়ের ম্যাচের পর রোনালদোর হাতে মাসসেরার পুরস্কার তুলে দেওয়া হয়।

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ও কর্তৃপক্ষের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে গত ডিসেম্বরে ইংল্যান্ডের ক্লাবটি ছাড়ার ঘোষণা দেন রোনালদো। এরপর পর্তুগিজ মহাতারকা যোগ দেন সৌদি ক্লাব আল নাসরে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭