ইনসাইড গ্রাউন্ড

ম্যানইউকে বিশাল ব্যবধানে হারালো লিভারপুল


প্রকাশ: 06/03/2023


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে পেয়ে যেনো নিজেদের ছাড়িয়ে গেলেন লিভারপুল খেলোয়াড়রা। অ্যানফিল্ডে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৭-০ গোলে হারিয়ে রেকর্ড করেছে অল রেডসরা।  ইউনাইটেডের বিপক্ষে এটি লিভারপুলের সবচেয়ে বড় ব্যবধানে জয়।

প্রিমিয়ার লিগ পয়েন্ট টেবিলের সেরা পাঁচে থাকা দুই দলের লড়াইয়ের যে প্রত্যাশা সমর্থকেরা করেছে তাদের হতাশই হতে হয়েছে। প্রথমার্ধে দুই দলের কিছুটা লড়াই হলেও দ্বিতীয়ার্ধে খেলা ছিলো একপেশে। ম্যাচের ৪৩ মিনিটে কোডি গাকপোর গোলে লিভারপুল - গোলে এগিয়ে থেকে ম্যাচের দ্বিতীয়ার্ধে করেছে আরও গোল।    

লিভার পুলের হয়ে গাকপো, দারুইন নুনিয়েজ, ও মোহাম্মদ সালাহ করেছেন দুইটি করে গোল। দলের হয়ে শেষ আর সপ্তম গোলটি করেছেন রবার্তো ফিরমিনো। এই জয়ে পয়েন্টে টেবিলের শীর্ষ চারে থেকে প্রিমিয়ার লিগ শেষ করার স্বপ্ন বেঁচে রইলো লিভারপুলের।

লিভারপুলের সাথে হেরে ম্যানচেস্টার ইউনাটেডের পয়েন্ট এখন ২৫ ম্যাচে ৪৯। ২৬ ম্যাচ খেলে ৬৩ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আর্সেনাল। সমান ম্যাচ খেলে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। আর ২৫ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে লিভারপুল।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭