কালার ইনসাইড

এবার ‘হেরা ফেরি ৩’এ দেখা যাবে সঞ্জয় দত্তকে


প্রকাশ: 07/03/2023


Thumbnail

‘হেরা ফেরি’ ভক্তদের জন্য আরেকটি সুসংবাদ! এত দিন ধরে চলা গুঞ্জনকে সত্য প্রমাণ করে অবশেষে ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘হেরা ফেরি’তে নাম লেখালেন সঞ্জয় দত্ত। অভিনেতা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন যে তিনি ‘হেরা ফেরি ৩’-এ অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালের সাথে যোগ দিচ্ছেন।

সব ধরনের জটিলতা ও জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত সপ্তাহে অক্ষয় কুমার ‘হেরা ফেরি ৩’-এর শুটিংয়ে অংশগ্রহণ করেন। এবার ভক্তদের জন্য নতুন চমক হয়ে হাজির হলেন বলিউডের সঞ্জু বাবা। ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ‘হেরা ফেরি ৩’-এ সঞ্জয় ছাড়াও নতুন অভিনেতা হিসেবে যোগ দিচ্ছেন কার্তিক আরিয়ান। 

একটি সংবাদ সম্মেলনে সঞ্জয় ‘হেরা ফেরি’র প্রসঙ্গে বলেছেন, ‘হ্যাঁ, আমি সিনেমাটি করছি। পুরো দলের সাথে শুটিং করা দারুণ ব্যাপার হবে। এটি একটি দুর্দান্ত ফ্র্যাঞ্চাইজি এবং আমি এর অংশ হতে পেরে খুব খুশি। প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার সাথে আমার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। অক্ষয়, সুনীল এবং পরেশ রাওয়ালের সাথে একত্র হওয়াটা দুর্দান্ত ব্যাপার।’ মুম্বাইয়ের একটি দোকান উদ্বোধনের সময় এ কথা বলেন সঞ্জয় দত্ত।

এদিকে ‘হেরা ফেরি ৩’-এ কার্তিকের অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করা হয়েছিল গত বছর। সিনেমাটিতে তার ভূমিকা এখনো পরিষ্কার নয়। তবে তিনি এই প্রকল্পের একজন অংশ, সেটি নিশ্চিত করেছে ‘হেরা ফেরি ৩’-এর ঘনিষ্ঠ কিছু সূত্র।

অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়াল অভিনীত ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজিটি ভারতের অন্যতম সফল ও জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। এটির রাজুর চরিত্রটিকে অক্ষয় কুমার অভিনীত সবচেয়ে আইকনিক চরিত্র এবং ভারতীয় সিনেমার অন্যতম আইকনিক চরিত্র হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। দীর্ঘ সময় ধরেই সিনেমাটির তৃতীয় কিস্তির জন্য অপেক্ষা করছিলেন ভক্ত-অনুরাগীরা। অবশেষে দর্শক চাহিদা মেটাতে শীঘ্রই আসছে ‘হেরা ফেরি ৩’।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭