ইনসাইড বাংলাদেশ

বাকপ্রতিবন্ধী গৃহবধূর লাশ মিললো ডোবায়


প্রকাশ: 08/03/2023


Thumbnail

ভোলা লালমোহন উপজেলায় নিখোঁজ হওয়ার দুইদিন পর অর্ধনগ্ন অবস্থায় বাগানের ডোবা থেকে সপ্না আক্তার (২৯) নামে এক বাকপ্রতিবন্ধী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে লালমোহন ইউনিয়নের দক্ষিণ ফুলবাগিচা গ্রামে বাবাবাড়ির পার্শ্ববর্তী একটি নির্জন বাগানের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

পুলিশ ধারণা করছে, ওই গৃহবধূকে হত্যা করে দুর্বৃত্তরা তার লাশ ডোবায় ফেলে দিয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী স্বপ্না ওই গ্রামের আলমগীরের মেয়ে এবং একই উপজেলার পশ্চিম চর উম্মেদ ইউনিয়নের শুক্কু আলীর স্ত্রী।তাদের দুটি শিশু সন্তান রয়েছে। স্বজনদের দাবি, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। 

পুলিশ ও স্বজনরা জানান, স্বপ্নার স্বামী দ্বিতীয় বিয়ে করে খাগড়াছড়িতে থাকেন। যার কারণে তিনি গত দুই মাস ধরে তার বাবার বাড়িতে অবস্থান করেছিলেন। গত রবিবার (৫ মার্চ) সকাল থেকে নিখোঁজ ছিলেন তিনি। বাগানের মধ্যের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের লোকজন তার লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ভুক্তভোগীর চাচাতো ভাই জুবায়ের বলেন, আমার আপুকে ধর্ষণ শেষে হত্যা করে ডোবায় পেলে রেখে গেছে। তার দুটি ছোট সন্তান রয়েছে। আমরা পুলিশের সহযোগিতা কামনা করছি এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলার ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি জানান, এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭