ইনসাইড গ্রাউন্ড

পেলের রেখে যাওয়া সম্পত্তির ৩০ শতাংশ পাবে স্ত্রী মার্সিয়া


প্রকাশ: 08/03/2023


Thumbnail

২০২২ সালের ডিসেম্বরে কোটি ফুটবল সমর্থকদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান ফুটবল কিংবদন্তি পেলে। ব্রাজিলের হয়ে তিনটি বিশ্বকাপ জয়ী ফুটবলারের রেখে যাওয়া সম্পত্তি নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। কিংবদন্তি পেলের স্ত্রী মার্সিয়া সেবেলে আওকির আইনজীবী জানিয়েছে পেলের মোট সম্পত্তির ত্রিশ শতাংশ পাবেন মার্সিয়া।

গণমাধ্যমকে মার্সিয়ার আইনজীবী লুইজ কিগনেল বলেন, পেলে যে উইল করেছেন, সেখানে আরও এক নারীর নাম উল্লেখ রয়েছে। সম্ভবত তিনি পেলের মেয়ে। জীবিত অবস্থায় সেই কন্যাকে স্বীকৃতি দিয়ে যাননি। কিন্তু সম্পত্তির উইলে আছেন সেই কন্যা। তবে এখনই তা বলা যাচ্ছে না।

জানা গেছে, পেলের স্ত্রী মার্সিয়া সিবেলে আওকি পাবেন একটি প্রাসাদোপম বাড়ি। সাও পাওলোর গুয়ারুজায় সমুদ্র তটের কাছে অবস্থিত এই বাড়িটি। পেলে ও তার স্ত্রী থাকতেন এই বাড়িতে। পেলে উইলে এই বাড়িটিই দিয়ে গিয়েছেন স্ত্রীকে।

সংবাদ মাধ্যম এএফপি জানিয়েছে, পেলের সম্পত্তির উইলে উল্লেখ করা নারীর ডিএনএ টেস্ট করা হবে। টেস্টের পরে জানা যাবে সত্যিকারের সন্তানের পরিচয়। ফুটবল রাজা পেলের ৭০ শতাংশ সম্পত্তি  পাবেন বাকি ছেলে মেয়েরা। তাদের মধ্যে রয়েছে সেই মেয়েও।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭