ইনসাইড গ্রাউন্ড

টি-টোয়েন্টিতে নেই তিন সিনিয়র ক্রিকেটার, যা বললেন হাথুরু


প্রকাশ: 08/03/2023


Thumbnail

বাংলাদেশিদের হয়ে তিন ফরম্যাট মিলিয়ে সর্বোচ্চ রানের মালিক তামিম ইকবাল। সর্বোচ্চ রানের মালিক হলেও ধীর স্ট্রাইকরেটের জন্য হয়েছিলেন সমালোচিত। নির্বাচকদের অবজ্ঞা আর অবহেলার শিকার হয়ে অভিমানে গেলো বছরের ১৭ জুলাই টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় বলছেন দেশ সেরা এ ওপেনার। টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়ার শঙ্কায় নিজ থেকেই বিদায় নিয়েছেন দেশের নির্ভরযোগ্য ব্যাটার মুশফিকুর রহিমও।

মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে রয়েছে নানা গুঞ্জন। নিজে এখনো টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা না দিলেও বিসিবি হয়তো তাকে সাবেকদের কাতারেই ফেলে দিয়েছে। কারণ ঘরে বাইরে মিলিয়ে বাংলাদেশ সবশেষ ১১ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে যেখানে রাখা হয়নি সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে।

আগামীকাল থেকে শুরু হওয়া বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচের আগে বুধবার সংবাদ সম্মেলনে আসেন টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সেখানে হাথুরুর কাছে প্রশ্ন করা হয় দলের তিন সিনিয়র ক্রিকেটার তামিম, মুশফিক, মাহমুদউল্লাহকে ছাড়া ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিপক্ষে কেমন খেলবে বাংলাদেশ। জবাবে হাথুরু বলেন, ‘দলের টিম স্পিরিট খুব ভালো। সিনিয়র নাকি জুনিয়র তা কোনো বিষয় নয়।‘



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭