ইনসাইড গ্রাউন্ড

ম্যাচ সেরার পুরস্কার পেয়ে যা বললেন শান্ত


প্রকাশ: 09/03/2023


Thumbnail

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগ থেকেই ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন নাজমুল শান্ত। বিপিএলের নবম আসরে হয়েছিলেন সর্বোচ্চ রানের মালিক। ফরম্যাট বদলে ওয়ানডে সিরিজেও ইংল্যান্ডের বিপক্ষে ধরে রাখলেন সে ফর্ম। তিন ম্যাচের দুইটিতে করেছেন ফিফটি। আজ টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট হাতে আবারও ঝড় তুললেন শান্ত।

আট বছর পর দলে সুযোগ পাওয়া রনি তালুকদারের জন্য ওপেনিংয়ে নামা হয়নি শান্তর। তবে তিনে নেমে নিজের জাত চেনালেন বাঁহাতি এ ব্যাটার। মার্ক উড, ক্রিস ওকসদের উপর ঝড় তুলে ২৮ বলে করেন ক্যারিয়ারের তৃতীয় অর্ধশতক। শেষ পর্যন্ত ৩০ বলে ৫১ রান করে আউট হন শান্ত। তার ব্যাটে ভর করেই জয়ের ভীত পায় বাংলাদেশ। এমন অসাধারণ ব্যাটিংয়ে ম্যাচ সেরার পুরস্কার উঠে শান্তর হাতেই।

বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে ঐতিহাসিক জয়ের ম্যাচ সেরার পুরস্কার পেয়ে কৃত্বিত্ব দিলেন সতীর্থদের। তিনি  বলেন, ‘তৌহিদ খুবই ভালো ব্যাটিং করেছে। আমি বল দেখে খেলছিলাম এবং ক্রিকেটীয় শট খেলে যাচ্ছিলাম। দুই উইকেট হারানোর পরও চিন্তিত হইনি। বোলাররা বিশেষ করে তাসকিন ও হাসান যেভাবে বোলিং করেছে এক কথায় দুর্দান্ত। রনি ও লিটন ইনিংসের শুরুটা করে দিয়ে গিয়েছিল, যা টি-টোয়েন্টিতে খুবই গুরুত্বপূর্ণ।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭