ইনসাইড গ্রাউন্ড

‘দলের কাছে এর চেয়ে ভালো কিছু আর চাওয়া যায় না।'


প্রকাশ: 09/03/2023


Thumbnail

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো জয় পেয়েছে বাংলাদেশ। নাজমুল শান্তর অসাধারণ ৫০ রান আর সাকিবের ২৪ বলে ৩৪ রানে ভর করে ইংলিশদের থেকে জয় ছিনিয়ে নেয় টাইগাররা। ডেথ ওভার বোলিংয়ে আলো ছড়িয়েছেন হাসান মাহমুদ তাসকিনরা। দলের এমন পারফরমেন্সে খুশি অধিনায়ক সাকিব আল হাসান। তার মতে, দলের কাছে এর চেয়ে ভালো কিছু আর চাওয়া যায় না।'

ম্যাচ শেষে বাংলাদেশের অধিনায়ক বলেন, ‘আমরা যেভাবে খেলেছি, সেটি ছিল দুর্দান্ত। দলের কাছে আর কী চাইব! বোলাররা কখনও ভয় পায়নি। সকলে জানত, তাদের কি করা দরকার। বোলররা পরিকল্পনা করে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের আটকিয়েছে। টি-টোয়েন্টিতে এমন পারফরমেন্স করলে কাউকে চিন্তা করা লাগে না।

দিন সাকিব নিজেই বাটলারের ক্যাচ মিস করেছেন। কথা বলার সময় সেই বিষয়টিও তুলে এনেছেন। সাকিব বলেন, ‘আমার ক্যাচ মিস বাদে সকলে খুব ভালো ফিল্ডিং করেছে। এটাই আমরা করতে চেয়েছি। আমরা ড্রেসিংরুমে এমন পরিবেশই তৈরি করার চেষ্টা করছি। আশা করি আমরা এটা চালিয়ে যেতে পারব।

ইংল্যান্ড সিরিজের মধ্য দিয়েই বাংলাদেশ দুটি বিশ্বকাপের প্রস্তুতি সারবে, সেটি আগেই জানানো হয়েছিল। বিষয়ে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ‘আমরা খুব ভালো শুরু করেছি। ২০২৪ সালের বিশ্বকাপের প্রস্তুতি এখান থেকেই শুরু হতে পারে। আমরা সেটিই গড়ে তোলার চেষ্টা করি। এভাবে যদি আমরা ভালো দল গড়ে তুলতে পারি, তাহলে বিশ্বকাপেও ভালো কিছু হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭