ইনসাইড গ্রাউন্ড

ম্যাচ হেরে মেজাজ হারালেন রোনালদো


প্রকাশ: 10/03/2023


Thumbnail

সৌদি প্রো লিগের বেশ ভাল সময়ই কাটাচ্ছিলেন পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিছুদিন আগেই পেয়েছেন এশিয়ার লিগটির মাসসেরা ফুটবলারের পুরষ্কার। সে রেশ কাটতে না কাটতেই লিগে প্রথম হারের তেতো স্বাদ পেলেন সিআরসেভেন। লিগ শিরোপার দৌড়ে গুরুত্বপূর্ণ ম্যাচে আল ইত্তিহাদের কাছে ১-০ গোলে হেরেছে আল নাসর। তাতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারিয়েছে রোনালদোর দল। আর এই হারের পর মাঠেই মেজাজ হারিয়ে খবরের শিরোনাম হয়েছেন রোনালদো।

আল ইত্তিহাদের মাঠ অনুষ্ঠিত সে ম্যাচটিতে পুরো সময়ই খেলেছেন রোনালদো। তবে ম্যাচের গতিপথ নিজেদের দিকে আনতে পারেন নি। বেশ কয়েকটি সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেন নি এই পর্তুগীজ তারকা। ম্যাচ শেষে ড্রেসিংরুমের দিকে আসতে থাকা রোনালদোর শরীরী ভাষাতেই স্পষ্ট বোঝা যায় এই হারে হতাশ তিনি। এক সতীর্থ তাকে সান্ত্বনা দেয়ার চেষ্টা করলেও ক্ষোভে ফুঁসতে থাকেন তিনি। টানেলে ঢোকার আগে সাইডলাইনে রাখা পানির বোতলে লাথিও মারেন এই ফরোয়ার্ড।

এই হারে লিগে পয়েন্ট তালিকার শীর্ষস্থান হারিয়েছে আল নাসর। ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে নেমে গেছে দলটি।  আর আল নাসরকে টপকে শীর্ষে উঠেছে আল ইত্তিহাদ। সমান সংখ্যক ম্যাচ থেকে ইত্তিহাদের পয়েন্ট ৪৭। তবে হতাশ হলেও, আরো শক্তিশালী হয়ে মাঠে ফিরে আসার বার্তা দিয়েছেন রোনালদো। এক টুইট বার্তায়, আল নাসর সমর্থকদের ধন্যবাদ জানিয়ে পাশে থাকার আহবান জানিয়েছেন সিআরসেভেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭