ইনসাইড গ্রাউন্ড

কোথায় পাওয়া যাবে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচের টিকিট?


প্রকাশ: 10/03/2023


Thumbnail

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ইংল্যান্ডের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দারুণ সেই জয়গাঁথা রচনার পর আবার ঢাকায় ফিরছে ক্রিকেট। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে 'হোম অব ক্রিকেট' মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

প্রথম ম্যাচে ইংলিশদের ৬ উইকেটে হারিয়েছে সাকিব আল হাসানের দল। তাতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে কোন সিরিজ জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ। ঘরের মাঠে বাংলাদেশের দর্শক সমর্থন নিয়ে নতুন করে আলোচনার কিছু নেই। নিজেদের মাঠে স্টেডিয়ামগুলো থাকে কানায় কানায় ভর্তি। টাইগারদের ম্যাচ নিয়ে দর্শক-সমর্থকদের আগ্রহের কমতি নেই। ফলে টিকিটের জন্য হাহাকার প্রায় নিয়মিত দৃশ্য। এক বিজ্ঞপ্তিতে সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টির জন্য টিকিটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেই সাথে কোথা থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন সেটিও জানিয়েছে বিসিবি।

শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট সংগ্রহ করা যাবে। সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা অবধি খোলা থাকবে কাউন্টার। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১৫০০ টাকা, আর ভিআইপি স্ট্যান্ড বসে খেলা দেখতে খরচ করতে হবে এক হাজার টাকা। এছাড়া ক্লাব হাউজের টিকিট ৫০০, নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা। সর্বনিম্ন ২০০ টাকায় ইস্টার্ণ স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে।

আগামী ১২ ও ১৪ মার্চ বিকেল তিনটায় মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭