ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আইরিশ তারকা লিটল


প্রকাশ: 10/03/2023


Thumbnail

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষ না হতেই দরজায় কড়া নাড়ছে আয়ারল্যান্ড সিরিজ। টাইগারদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ১১ মার্চ বাংলাদেশে আসার কথা রয়েছে আয়ারল্যান্ডের। সাকিব-তামিমদের বিপক্ষে সিরিজের জন্য তিন ফরম্যাটের স্কোয়াড আগেই ঘোষণা করেছিলো আইরিশরা। তবে বাংলাদেশে আসার আগ মুহূর্তে স্কোয়াডে পরিবর্তন আনতে হচ্ছে আয়ারল্যান্ডের।

টাইগারদের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে থাকা দেশটির তারকা পেসার জশ লিটল ব্যক্তিগত কারণে সরিয়ে নিয়েছেন নিজেকে। অন্যদিকে শেষ মুহূর্তের ইনজুরিতে টি-টোয়েন্টি দল থেকে ছিটকে গেছেন আইরিশ তারকা ওলফার্ট।

তাই এই দুইজনের বদলি হিসেবে ওয়ানডে টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন ফিওন হ্যান্ড। একইসঙ্গে টেস্ট স্কোয়াডেও অন্তর্ভূক্ত করা হয়েছে এই পেস বোলিং অলরাউন্ডারকে। ২৪ বছর বয়সী হ্যান্ড এরই মধ্যে আয়ারল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি খেলেছেন।

আগামী ১৮, ২০ ২৩ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে আইরিশদের তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ২৭, ২৯ ৩১ মার্চ। ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

এরপর এপ্রিল থেকে মিরপুর শের- বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচটি। আইরিশদের তিন ফরম্যাটেই নেতৃত্ব দেবেন অ্যান্ড্রু বালবার্নি। সিরিজ শুরুর আগে ১৫ মার্চ একটি ওয়ার্ম ম্যাচও খেলার কথা আছে আইরিশদের।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭