ইনসাইড গ্রাউন্ড

তুর্কমেনিস্তানের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ


প্রকাশ: 10/03/2023


Thumbnail

এএফসি অনূর্ধ্ব-২০ নারী বাছাই টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে তুর্কমেনিস্তানের বিপক্ষে লড়ছে বাংলাদেশ। কমলাপুর স্টেডিয়ামে চলমান ম্যাচে প্রথমার্ধ শেষে বাংলাদেশ - গোলে এগিয়ে আছে। 

টুর্নামেন্টের প্রথম ম্যাচে তুর্কমেনিস্তান - গোলে ইরানের বিপক্ষে হেরেছিল। আজকের ম্যাচে হারলে টুর্নামেন্ট থেকে বিদায় নেবে তুর্কমেনিস্তান। অন্যদিকে বাংলাদেশ আজ জিতলে ইরানের বিপক্ষে ম্যাচটি হবে পরের রাউন্ডে যাওয়ার লড়াই। 

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই বাংলাদেশ প্রাধান্য বজায় রাখে। একাধিক গোলের সুযোগও তৈরি করেছিল বাংলাদেশ। তবে গোলের দেখা পেতে বাংলাদেশকে অপেক্ষা করতে হয়েছে প্রথমার্ধের যোগ করা সময় পর্যন্ত। ফরোয়ার্ড আকলিমার গোলেই ম্যাচে এগিয়ে যায় স্বাগতিকরা। অবশ্য তুর্কমেনিস্তান বাংলাদেশের গোলটি হ্যান্ডবল হয়েছে দাবি করে অনেকক্ষণ আপত্তি জানিয়েছিল। একপর্যায়ে তাদের কোচ মাঠেও প্রবেশ করেন। রেফারি অবশ্য তাঁর সিদ্ধান্তে অটল ছিলেন। 

ম্যাচে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল তুর্কমেনিস্তানও। কাউন্টার অ্যাটাকে গোলের সুযোগ তৈরি হলেও বাংলাদেশের গোলরক্ষক রুপ্না চাকমা বক্সের সামনে এসে প্রতিপক্ষের আক্রমণ রুখে দেন। ফলে প্রথমার্ধে - গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ অনূর্ধ্ব-২০ নারী দল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭