কালার ইনসাইড

গায়কের সঙ্গে সহকারীর বিয়ে দিলেন প্রসেনজিৎ


প্রকাশ: 11/03/2023


Thumbnail

টালিউডের কিংবদন্তি অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির সহকারী (জনসংযোগ কর্মকর্তা) মোহর সেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন গায়ক দুর্নিবার সাহা। নিজে দায়িত্ব নিয়ে তাদের চার হাত এক করেছেন বুম্বাদা।

বেশ ধুমধাম আয়োজনেই মোহর-দুর্নিবারের বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে অতিথি আপ্যায়নে পুরো নজরদারি রেখেছেন প্রসেনজিৎ। পুরো বাবার মতো করেই কনে বিদায় করেছেন তিনি। তাকে এমন গুরুদায়িত্ব পালন করতে দেখে অভিভূত টালি পাড়া।

মোহর-দুর্নিবারের বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন তারকা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিতের বড় বোন পল্লবী চ্যাটার্জি, অভিনেত্রী ইশা সাহা, দিতিপ্রিয়া রায়, ঋষভ বসু, পরিচালক সম্রাট শর্মা, রণজয় ভট্টাচার্যসহ অনেকেই। অতিথি আপ্যায়নে রাখা হয়েছিলো- মালাই কবাব, ফুচকা থেকে মাছের হরেক রকম পদ, পনির, খাসির মাংসের সঙ্গে হরেক রকমের মিষ্টি।

সোশ্যাল মিডিয়ায় নবদম্পতির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ। তিনি লিখেছেন, দুজনের জন্য অসংখ্য শুভেচ্ছা ও আশীর্বাদ রইলো দাদার তরফ থেকে। ভালো থেকো। 

উল্লেখ্য, প্রায় এক বছর প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসলেন মোহর-দুর্নিবার। তাদের প্রেম নিয়ে কম বিতর্ক হয়নি। বিশেষ করে প্রাক্তন স্ত্রী মীনাক্ষী মুখার্জির সঙ্গে দুর্নিবারের বিচ্ছেদ নিয়ে বেশ জলঘোলা হয়েছে। তবে সেসব এখন অতীত। মোহরের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন এ গায়ক।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭