কালার ইনসাইড

'প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেয়ার জন্য হলেও একটা মুভি করতে চাই'


প্রকাশ: 11/03/2023


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন গত বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে। সেই দিনের বিভিন্ন মুহূর্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন বিজয়ী ও তাদের ভক্ত শুভাকাঙ্ক্ষিরা। দুদিন ধরে অভিনন্দনের বন্যায় ভাসছেন বিজয়ী শিল্পী, কলাকুশলীরা।

যা দেখে মজা করে ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত লাক্স সুপারস্টার মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন লিখেছেন, এসব দেখে তার হিংসা হচ্ছে! সেই সঙ্গে এও জানিয়েছেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেয়া দেখে খুব হিংসা লাগলো। প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেয়ার জন্য হলেও একটা মুভি করতে চাই।



অন্তরা খ্যাত এই অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও লিখেন, স্বপ্ন দেখতে তো আর টাকা লাগে না, একটু না হয় দেখি!

তবে যারা পুরস্কৃত হয়েছেন, মজা করলেও তাদেরকে অভিনন্দন জানাতে ভুলেননি ফারিয়া শাহরিন। লিখেছেন, যারা পুরস্কৃত হয়েছেন, তারা কতো ভাগ্যবান! হিংসা লাগলেও যারা পেয়েছেন, তাদের জন্য শুভ কামনা।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। সর্বশেষ কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭