ইনসাইড গ্রাউন্ড

সালাহর পেনাল্টি মিস, লিভারপুলের হার


প্রকাশ: 12/03/2023


Thumbnail

গেলো সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৭-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগ ম্যাচে ইতিহাস তৈরি করেছিলো লিভারপুল। সপ্তাহ না পেরোতেই ছন্দ হারিয়েছে ইয়ুগের্ন ক্লপের দল। শনিবার প্রিমিয়ার লিগ ম্যাচে বোর্নমাথের কাছে ১-০ গোলে হেরেছে লিভারপুলতবে লিভারপুলের সামনে সুযোগ ছিলো ম্যাচটি অন্তত ড্র করার। দলের অন্যতম তারকা মোহামেদ সালাহ পেনাল্টি মিসে সে সুযোগ হাতছাড়া হয় দলটির।

ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত সব আক্রমণ করলেও রক্ষণের দুর্বলতায় ডুবেছে লিভারপুল। সেই সুযোগেই ২৮ তম মিনিটে আট গজ দূর লিভারপুলের জাল কাঁপান আন-মার্ক থাকা বোর্নমাউথ ফরোয়ার্ড ফিলিপ বিলিং। ২৮ মিনিটের গোলে এগিয়ে যায় বোর্নমাউথ। গোলের সুযোগ এসেছিলো লিভারপুলের সামনেও। তবে অলরেডরা বড় ধাক্কা খায় ম্যাচের ৬৯ মিনিটে সালহার পেনাল্টি মিসে। লিভারপুলের জার্সিতে সর্বোচ্চ গোলের মালিক মোহামেদ সালাহ পেনাল্টি মিস করে হৃদয় ভাঙ্গেন সমর্থকদের। আর তাতে - গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ইয়ুগের্ন ক্লফের দলকে।

লিভারপুলের সঙ্গে - গোলের জয় রেলিগেশন অঞ্চল থেকে উঠে এলো বোর্নমাউথ। সপ্তাহের শুরুতেও বোর্নমাউথ ছিল নিচের সারিতে। এই জয়ে লিগে টিকে থাকার সুযোগ পেল দলটি।

উন্নতির ধারায় থাকা লিভারপুলের জন্য এই হারটি বড় ধাক্কা। কারণ আগামী বুধবার চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের ম্যাচে শক্তিশালী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে তারা। ২৬ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে লিভারপুলের বর্তমান অবস্থান পাঁচে। ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আর্সেনাল। আর্সেনালের থেকেও দুই পয়েন্ট কম নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ম্যানসিটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭