কালার ইনসাইড

চঞ্চলের কোরিওগ্রাফিতে মঞ্চ মাতালেন ঋতুপর্ণা-ফেরদৌস


প্রকাশ: 13/03/2023


Thumbnail

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। গত শুক্রবার (১০ মার্চ) হঠাৎ করেই ঢাকায় আসেন এই নায়িকা। তবে কোনো শুটিংয়ের জন্য নয়, ঋতুপর্ণার এই সফর একটি ব্যক্তিগত অনুষ্ঠানে অংশ নেওয়ার কারণে।

নারায়ণগঞ্জ ক্লাবের ১৩০ বছর পূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর এই আয়োজনেই নেচে মঞ্চ মাতান ঋতুপর্ণা৷ আর তার সঙ্গী হন ঢাকাই চলচ্চিত্রের নায়ক ফেরদৌস।

গোলাম কিবরিয়া চঞ্চলের কোরিওগ্রাফিতে ঋতুপর্ণা ও ফেরদৌসকে সঙ্গে নিয়ে নাচ পরিবেশনা করেন কে সি ডান্স ওয়ার্ল্ড। দীর্ঘ ২০ মিনিটের এই পরিবেশনা মন কেড়েছে দর্শকদের৷

কোরিওগ্রাফার চঞ্চল বলেন, ঋতুপর্ণা  কলকাতায় থাকা অবস্থাতেই ঐদিনের কাজ নিয়ে আমাদের কথা বার্তা চলতে থাকে। পাশাপাশি কোন কোন গানে নাচ পরিবেশনা করবেন সব কিছু মিলিয়ে আমাদের ফোনে ফোনেই মিটিং হয়েছে। এরপর দিদি ঢাকায় আসলে আমার ও আমাদের গ্রুপের সাথে এসে রিহার্সাল করেন। পরের কথা সবারই জানা। দর্শকদের বিমোহিত করেছে ঋতুপর্ণা ও ফেরদৌসের নাচ।

২০১৪ থেকে কে সি ডান্স ওয়ার্ল্ড তাদের কাজ শুরু করেন। তবে ২০১৮ সাল থেকে পুরোদমে দেশের বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চ মাতানোর কাজ শুরু করেন। এরপর থেকে দেশের গুনী অভিনেত্রী ও মডেল যেমন সাদিয়া জাহান মৌ, তারিন, চাঁদনী, পূর্ণিমা, অপু বিশ্বাস, পরীমনি, নুসরাত ফারিয়া, আঁচল, বারিশ হক সহ আরও অনেক নায়িকাদের নিয়ে স্টেজ মাতিয়েছেন। পাশাপাশি দেশের সেরা নায়ক শাকিব খান সহ ইমন, নিরবের নিয়ে মঞ্চ মাতিয়েছেন।


এদিকে ২০১৫ সালে 'এইতো প্রেম' ছবিতে শাকিব খান ও বিন্দুর জনপ্রিয় একটি গানের কোরিওগ্রাফি করেন কে সি ডান্স ওয়ার্ল্ডের প্রতিষ্ঠাতা চঞ্চল। পাশাপাশি দেশের নামিদামি অনেক ব্রান্ডের নিয়োমিত কাজ করে যাচ্ছে এই ক্লাবটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭