কালার ইনসাইড

অবশেষে বিয়ের ঘোষণা দিলেন সজল


প্রকাশ: 15/03/2023


Thumbnail

ছোটপর্দা থেকে বড়পর্দা কিংবা ওয়েব সিরিজসহ সব মাধ্যমে নিজেকে একজন জাত অভিনেতা হিসেবে প্রমাণ করেছেন অভিনেতা আব্দুন নূর সজল। দুই দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় কাজ উপহার দিয়েছেন দর্শকদের। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজে ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

তরুণ এ অভিনেতা শোবিজে দীর্ঘদিন ধরে কাজ করায় প্রায়ই ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে থাকেন। এক্ষেত্রে মাঝে মাঝেই ‘কবে বিয়ে করছেন’ প্রশ্নের সম্মুখিন হতে হয় তাকে। কেননা, তার সমসাময়িক অধিকাংশ অভিনেতা-অভিনেত্রী ইতোমধ্যে বিয়ে করেছেন। সুখে-শান্তিতে সংসার করছেন তারা।

এতদিন অভিনেতা সজল বিয়ের প্রশ্নের জবাবে বলতেন, ব্যক্তিগত বিষয় থাক। তবে এবার বিয়ে করবেন বলে জানালেন তিনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে এমনটা জানিয়েছেন তিনি।

অভিনেতা বলেন, কবে বিয়ে করছি সেই প্রশ্ন এতদিন শুনতে শুনতে বেশ ক্লান্ত ছিলাম। সহকর্মীসহ সবার সঙ্গে ভালো সম্পর্ক আমার। তারাও জানতে চাইতেন এ ব্যাপারে। কিন্তু বিয়ে তো চাইলেই হঠাৎ করে সম্ভব নয়। এ জন্য পারিবারিক প্রস্তুতির প্রয়োজন।

তিনি বলেন, আমার মা-বাবা চান আমি বিয়ে করি। এখন বিয়ের বিষয়টি তাদের ওপরই ছেড়ে দিয়েছি। মাঝে অসুস্থ ছিলেন বাবা। এখন কিছুটা সুস্থ। সবমিলে আমার পরিবারের সদস্যরাই বিয়ের ব্যবস্থা করছেন। হয়তো শিগগিরই হয়ে যাবে।

বিয়ে করবেন জানালেও কবে করবেন সে কথা জানাননি এ অভিনেতা। এ বিষয়ে জানতে চাইলে বলেন, দিনক্ষণ চূড়ান্ত হয়নি। এ কারণে এখনই বলতে পারছি না। এতটুকু নিশ্চিত, এ বছরই বিয়ে করব ইনশা আল্লাহ্।

উল্লেখ্য, বর্তমানে এ অভিনেতা আসন্ন ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ঈদুল ফিতরে তার অভিনীত ‘জ্বীন’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো চিত্রনায়িকা পূজা চেরির সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এতে পূজা ও সজল ছাড়াও আরও অভিনয় করেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান, সুজাতা, মুন, বেবি, হিরা প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭