ইনসাইড গ্রাউন্ড

মেসির আর্জেন্টিনা টিমকে ১০ গরু ও খাসি খাওয়ার আমন্ত্রণ মাসুদের


প্রকাশ: 16/03/2023


Thumbnail

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আর্জেন্টিনার অন্ধ ভক্ত মাসুদুর রহমান মাসুদ মেসি ও আর্জেন্টিনার ফুটবল টিমকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানিয়েছেন।

বুধবার (১৫ মার্চ) দুপুরে বনানী বি ব্লকের ২৩ নম্বর সড়কে আর্জেন্টিনা দূতাবাসে আমন্ত্রণপত্র জমা দেন। তারা এলে ৫ গরু ও ৫ খাসি জবাই করে গণভোজ করতে চান তিনি। সেই তারিখ চেয়ে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল ও মেসির কাছে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন মাসুদ।

জানা যায়, ২০২২ কাতার বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালে ১৮ নভেম্বর জামালপুরের সরিষাবাড়ীতে এক হাজার ৬০ ফুট দৈর্ঘ্যের লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। মাসুদের দাবি, সরিষাবাড়ী উপজেলার প্রায় ৮০ ভাগ মানুষ আর্জেন্টিনার সমর্থক এবং মেসিভক্ত।

র‌্যালি শেষে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে জামালপুরের ঐতিহ্য মিল্লি ভাত খাওয়ানোর গণভোজ করার ঘোষণা দেন মাসুদ। ১৯ নভেম্বর ১০৬০ ফুট দৈর্ঘ্যের পতাকাটি পৌর এলাকার ট্রাক পরিবহণ মোড় থেকে শুরু করে পৌরসভা, শিল্পকলা, ডাকবাংলো হয়ে টাঙিয়ে দেওয়া হয়। 

এছাড়াও আর্জেন্টিনার প্রতিটি খেলায় তার পক্ষ থেকে নানা আয়োজনে খেলা দেখার পাশাপাশি খাবারের আয়োজনের ব্যবস্থা করা হয়েছিল। খেলাগুলোতে তিনি প্রায় ৫ লাখ টাকা ব্যয় করেছেন বলে দাবি তার। বাংলাদেশে আর্জেন্টিনার দূতাবাস চালু হওয়ায় জামালপুরের সরিষাবাড়ীতে গত ৩ মার্চ মাসুদের আয়োজনে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

মাসুদুর রহমান জানান, র‌্যালি থেকে ঘোষণা দেয়া ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে গণভোজের অনুষ্ঠানটি সম্পন্ন করতে চাই। আমরা চাই মেসি ও তার ফুটবল টিমের খেলোয়াড়রা তারিখ নির্ধারণ করে আমার আমন্ত্রণ গ্রহণ করে সবাই সরিষাবাড়ী উপজেলায় আসবে। মেসি ও তার খেলোয়াড়দের উপস্থিতিতে ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে গণভোজের আয়োজন করতে চাই। আর্জেন্টিনার ফুটবল টিমের সব খেলোয়াড় ও তাদের পরিবার এবং সেই দেশের সরকার প্রধানকেও আমন্ত্রণ করলাম।জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর ধানাটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে মাসুদ। তিনি ঢাকার তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষে অধ্যয়নরত রয়েছেন। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭