ইনসাইড গ্রাউন্ড

ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন জাকির


প্রকাশ: 16/03/2023


Thumbnail

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে - তে হারিয়ে যে ইতিহাস সৃষ্টি করেছে সাকিব-মিরাজরা তার আনন্দ উপভোগ করছে টাইগার সমর্থকরা। সে আনন্দ শেষ না হতেই আবারও মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। ঘরের মাঠে লাল-সবুজদের প্রতিপক্ষ এবার আয়ারল্যান্ড। আগামী ১৮ মার্চ থেকে সিলেটে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে সিরিজটি।

আইরিশদের বিপক্ষে সিরিজ শুরুর পূর্বেই দুঃসংবাদ পেয়েছে বাংলাদেশ। আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন বাঁহাতি ব্যাটার জাকির হাসান। বৃহস্পতিবার দুপুরে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুশীলনের সময় বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পেয়েছিলেন ব্যাটসম্যান। পরে চোটের অবস্থা জানার জন্য করানো হয় এক্সরে। এক্সরে রিপোর্টে জানা গেছে, জাকিরের সুস্থ হতে প্রায় তিন সপ্তাহ সময় লাগবে। তাই প্রথমবারের ওয়ানডেতে ডাক পাওয়া ক্রিকেটারের সার্ভিস পাচ্ছে না এটা নিশ্চিত।

আগামী ১৮, ২০ ২৩ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে আইরিশদের তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম দুই ওয়ানডে শুরু হবে দুপুর দুইটায় এবং শেষ ওয়ানডে হবে আড়াইটায়। এরপর টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ২৭, ২৯ ৩১ মার্চ। ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম, যা শুরু হবে দুপুর দুইটায়।

প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশ দল- তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭