ইনসাইড গ্রাউন্ড

টানা তৃতীয় জয় পেল বাংলাদেশ


প্রকাশ: 16/03/2023


Thumbnail

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতায় টানা তিন ম্যাচ জিতে সেমিফাইনালে খেলার সম্ভাবনা উজ্জ্বল করলো বাংলাদেশ। আগের দুই জয় নিয়ে আজ নেপালের মুখোমুখি হয় লাল-সবুজের প্রতিনিধিরা। পল্টনের শহীদ নুর হোসেন ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া গ্রুপ ম্যাচটিতে ৪০-২৪ পয়েন্টের ব্যবধানে নেপালকে হারায় বাংলাদেশ।

ম্যাচের শুরু থেকেই নেপারলের বিরুদ্ধে চড়াও হয়ে খেলতে থাকে বাংলাদেশের খেলোয়াড়রা। প্রথমার্ধে ২১- পয়েন্টে এগিয়ে যায় বাংলাদেশ। ম্যাচের দ্বিতীয়ার্ধে কিছুটা এগিয়ে যায় নেপাল তবে ম্যাচ জয়ের জন্য তা যথেষ্ট ছিলো না। শেষ পর্যন্ত ২৪ পয়েন্ট অর্জন করতে পারে হিমালয়ের দেশটি। পুরো ম্যাচ জুড়ে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে ম্যাচ সেরা হয়েছেন রাসেল হাসান।

নিজেদের তৃতীয় ম্যাচে এটা এই আসরের দুবারের শিরোপাধারী বাংলাদেশের হ্যাটট্রিক জয়। আগের দুই ম্যাচে তারা যথাক্রমে পোল্যান্ডকে ৫০-২২ এবং আর্জেন্টিনাকে ৭২-২৩ পয়েন্টে হারায়। পক্ষান্তরে নিজেদের তৃতীয় ম্যাচে এটা নেপালের দ্বিতীয় হার। প্রথম ম্যাচে তারা ইরাকের কাছে দুভার্গ্যজনকভাবে ৪৯-৪৮ পয়েন্টে হেরে যায়। দ্বিতীয় ম্যাচে অবশ্য ইংল্যান্ডকে ৩৯-২৪ পয়েন্টে হারিয়ে ঘুরে দাঁড়িয়েছিল। 

টানা তিন ম্যাচ জিতে সেমিফাইনালে খেলার সম্ভাবনা উজ্জ্বল করে তুললো বাংলাদেশ। আর তিন ম্যাচের দুটিতেই হেরে শেষ চারে যাওয়াটা অনেক কঠিন হয়ে গেল নেপালের। বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামীকাল শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭