কালার ইনসাইড

এবার কমেডিয়ানের বিরুদ্ধে ধর্ষণ মামলা


প্রকাশ: 17/03/2023


Thumbnail

ভারতীয় কমেডিয়ান খেয়ালি সাহারনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক তরুণী। বৃহস্পতিবার (১৬ মার্চ) জয়পুরের মানসরোবর থানায় মামলা দায়ের করেন ২৫ বছর বয়সী ওই তরুণী। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

মানসরোবর থানার সাব-ইন্সপেক্টর সন্দীপ যাদব বলেন, ‘ওই নারীর অভিযোগের ভিত্তিতে কৌতুক অভিনেতার বিরুদ্ধে আইপিসি ৩৭৬ (ধর্ষণ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।’

পুলিশ জানিয়েছে, শ্রীগঙ্গানগরের বাসিন্দা ওই তরুণ একটি ফার্মে মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন। এক মাস আগে চাকরির জন্য অন্য এক নারীর মাধ্যমে এই কমেডিয়ানের সঙ্গে যোগাযোগ করেন ওই তরুণী। পরে মানসরোবর এলাকার একটি হোটেলে ভুক্তভোগী তরুণীকে নিয়ে যান খেয়ালি। সেখানে মদপান করে অভিযোগকারী তরুণীকে ধর্ষণ করেন। গত ১৩ মার্চ এ ঘটনা ঘটেছে বলে মামলার এজারে উল্লেখ করা হয়েছে।

পুলিশ খোঁজ নিয়ে জেনেছে, সেই হোটেলে দু’টি রুম বুক করেছিলেন খেয়ালি। একটি নিজের জন্য, অন্যটি দুই নারীর জন্য। তরুণীর অভিযোগ— হোটেল রুমে কমেডিয়ান নিজে বিয়ার খান। দুই নারীকেও বিয়ার খেতে বাধ্য করেন। এরপর একজন ঘর থেকে চলে গেলে অভিযোগকারী তরুণীকে ধর্ষণ করেন খেয়ালি।

‘গ্রেট ইন্ডিয়ান চ্যালেঞ্জ সিজন টু’-তে অংশ নিয়েছিলেন খেয়ালি। কপিল শর্মার শোয়েও অতিথি হিসেবে দেখা গেছে এই স্ট্যান্ড আপ কমেডিয়ানকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭